Wednesday, January 3, 2018

কষ্টের sms বিরহের sms sad love sms | valobashar koster photo


কষ্টের sms বিরহের sms sad love sms valobashar koster photo

(৭৮) প্রিয়তমা, হয়তো তোমাকে ব্যথা ছাড়া কোনদিন কিছুই দিতে পারি নাই। তবুও ক্লান্ত শরীরে পড়ন্ত কোন বিকেলে যদি মনে এতটুকু নাড়া দেয় আমার জন্যে, তবে চলে এসো আবার অপদার্থ এই ছেলেটার খোজে আরো একবার কোন অজানা পথে হাটতে, আমি তোমার পানেই চেয়ে রইলাম,অপেক্ষায় রইলাম..////


(৭৯) মানুষ তখন"ই কাঁদে, যখন নিজের মনের সাথে যুদ্ধ করে হেরে যায়। যখন আপন, পর হয়ে যায়, অথবা স্বপ্নভঙ্গ হলে, তখন বুকের চাপা কষ্ট গুলি চোখ দিয়ে অশ্রু হয়ে ঝড়ে পরে।।

(৮০) তোমার মাঝে আমার সমস্ত সুখ লুকিয়ে ছিল !!! তাই তোমাকে চেয়েছিলাম সুখ পাবো বলে !! কিন্তু তুমি যা দিয়েছ সুখের বদলে তার কোন তুলনা হয় না, আসলেই তা অমুল্য এক কষ্ট আর যন্ত্রনা তোমার দেয়া কষ্ট আর যন্ত্রনা নিয়ে এখনো বেঁচে আছি সুখ পাবো বলে আমার সুখ মানেই তুমি !!

(৮১) মিতু বলছি শোন,, তোমাকে ছাড়া আমার জীবনের সব কিছু আগের মতই থাকবে !! শুধু কিছু স্বপ্ন মিথ্যে হবে, কষ্ট গুলো বেড়ে যাবে, একাকীত্ব সঙ্গী হবে, দুঃখ গুলো হাসবে, আর হাসি গুলো হারিয়ে যাবে, পথ চলাতে আমি একাই থেকে যাব, হাতটা ধরার কেহ থাকবে না, সব কিছু আগের মতই থাকবে, শুধু আমার আমি হারিয়ে যাব //


(৮২) তোমাকে হারানোর কোন ভয় নেই আমার ! কারণ তুমি কখনই আমার ছিলে না। ভয় হয় শুধু একটাই যেন আমি কখোনোও হারিয়ে না যাই তোমার কাছ থেকে। আমি যে শুধুই তোমাির ছিলাম, তোমাকেই ভালোবেসেছিলাম !! আর সারাজীবন তোমারি থাকব , তোমাকেই ভালোবেসে যাবো শুধু তোমাকেই !!! তবুও একটা প্রশ্ন তোমার কাছে , কখনও কি তুমি আমার হবে না

(৮৩) জীবনে এমন কিছু কিছু প্রশ্ন থাকে যার উত্তর কখনই মিলে না। জীবন চলার পথে কিছু ভুল হয়ে যায় যা হাজার চেষ্টার পরও শুদ্রানো যায় না। কিছু কষ্ট বুকের ভিতর জন্ম নেয়, যা অসীম সুখ দিয়েও আড়াল করা যায় না। তেমনি কোনো কোনো মানুষের জীবনে এমন একজন আসে যে হারিয়ে গেলেও তাকে কখনই ভুলে যাওয়া সম্ভব হয় না ! যেমন আমি ভুলতে পারি নি

(৮৪) মাঝে মাঝে নিজেকে ঘৃণা করি ,কেন তোমার আবেগি চোখের ভাষা আরো অাগে বুঝিনি আমি ? কেন তোমার মিথ্যা করে দেখানো স্বপ্ন গুলো নিজের বেঁচে থাকার সম্বল মনে করেছিলাম । আজ বুঝতে পারছি সবই ছিল তোমার অভিনয় । তবুও বলবো তুমি সুখে থাকো

(৮৫) ভালবাসা পাওয়ার ভাগ্য সবার থাকে না !! হয়তো আমার ভাগ্য নেই !! তবে বেশি কষ্ট,,,,, কি জানো ? তোমাকে এতটাই বেশি ভালবেসেছি যা তুমি আজও বুঝলে না !!!

(৮৬) আমি চাই তুমি সব সময় সুখে থাকো !কষ্ট যেন তোমাকে স্পর্শ না করে ! আমি জানি না পাওয়ার কি বেদনা , অনুভবও করতে পারি, একাকিত্বের যন্ত্রনা! আমি জানি অশ্রু ভেজা নয়নে কিভাবে হাসতে হয়। আমি কষ্টকে আপন করে নিয়েছি। তুমি পারবেনা সহ্য করতে আমার মত করে ! তাই তুমিই সুখে থেকো তোমার কষ্টগুলো আমাকে দিয়ে।

(৮৭) আমি দাড়াবনা আর কখনো তোমার পথ আগলে, আমি চলে গেছি তোমার থেকে অনেক দূরে, তুমি আর জানতে চেওনা আমি কেমন আছি, দূর থেকে শুধু বলে যাব "আজো তোমায় ভালোবাসি মিতু"

(৮৮) তুই তোর মতো করে ভালোবাসিস অন্য কাউকে আজ, আমি আমার থেকে মুক্তি দিলাম স্বপ্ন নিয়ে যাস...! অন্য আকাশে উড়ে দেখিস সুখটা কাকে বলে, ক্লান্ত হলে ফিরে আসিস আমার চেনা ঘরে...! কখনো যদি চোখের পাতা ভিজিয়ে যায় জলে, বুঝতে পারবি পাঁজর ভাঙ্গার কষ্ট কাকে বলে....!!

(৮৯) তোমার চলে যাওয়ার কথা ছিলো তুমি চলে গেছো আমার হারানোর কথা ছিলো আমি হারিয়েছি কিন্তু পার্থক্য শুধু এইটুকু... আমাকে ভালোবেসে তুমি অল্প একটু সময় হারিয়েছো আর এই অল্প সময়ে আমি আমার পুরা জীবনটাকে হারিয়ে ফেলেছি....i

(৯০) বৃষ্টিকে যদি ভালোবাসতাম হয়তো এতো জল উপহার পেতাম না, যত জল পেয়েছি তোমাকে ভালোবেসে। বুঝতে পারিনি, এত বেশি মেঘ ছিল তোমার আকাশে। সত্যিই বড় বোকা ছিলাম, আর আজও বোকাই রয়ে গেলাম। অপেক্ষায় আছি,অপেক্ষায় থাকবো। যত দিন বেঁচে থাকি, তোমায় মনে রাখবো

(৯১) মিতু আমি যখন বলেছিলাম, আমি তোমাকে ভালোবাসি, তখন তুমি বলেছিলে-"ভালোবাসা মানে কি বুঝো"? আমি ভালোবাসার মানে বুঝি না। তবে কি জানো তোমাকে ভুলে থাকার জন্য যদি ১০০টা কারন থাকে, তারপরও তার থেকে ১টা কারন খুঁজে বের করি শুধু তোমাকে পাবার জন্য। হতে পরে সেটাই ভালোবাসা। . ভালোবাসা আমি বুঝি না। তবে কি জানো তোমার একটু কন্ঠস্বর শোনার জন্য বারবার ফোনের স্কিনে তাকিয়ে থাকা। কোনো কল আসলে মনে হয় তুমি কল করেছো। এটা মনে হওয়াটাই বুঝি ভালোবাসা। . ভালোবাসা কি আমি জানি না। তবে কি জানো তুমি যখন আমি ব্যতীত অন্য কারো সাথে বেশি মিশো তখন তোমার সাথে অভিমান করতে ইচ্ছে হয়। হতে পারে এটাই ভালোবাসা। . ভালোবাসার সংঙ্গা আমি জানি না। তবে কি জানো তোমাকে ছাড়া আমার প্রতিটা সেকেন্ড কাটানো অনেক কষ্টের। হতে পারে এটাই ভালোবাসা ।।

(৯২) শত দুঃখ কষ্টের মাঝে নিজেকে হারিয়ে ফেলেছি। আমাকে আমি আর চিনতে পারিনা, আশাগুলো ধুসর হয়ে গেছে। মনে হয় ঠিকানা হীন পথিক নিজেকে, হয়তো এখন তুমি প্রতিদিনই নতুন নতুন স্বপ্ন দেখো, সাজো নতুন সাজে। ভুলেও মনে করোনা আমায়, নিয়তির লেখা আজ নিয়েছি মেনে,,,আমি চাই তবুও সুখে থাকো তুমি !!

(৯৩) মিতু, চলে যাবে যখন যাও ,তোমাকে বাঁধা দেবো না । তোমাকে মুক্তি দিলাম .. তবে তুমি এইভাবে কষ্ট দেবে আমায় ভাবিনি । ভাবিনি অকারণে চলে যাবে । তবে জেনে রেখো আমি তোমাকে ভালবাসি, ভালবেসে যাবো সারাটি জীবন । আর সে কারনেই আমি তোমার অপেক্ষায় থাকবো । Mitu, Please Comeback !!!!!

(৯৪) "মিতু" তুমি বলে ছিলে আমায় এ জীবনে যদি তোমার না হই, তাহলে অন্য কারো হবো না । কিন্তু , কথাটা আজ সময়ের স্রোতে হারিয়ে গেছে মনের গহীনে । হাজারো কথার ভীড়ে অথবা, নতুন কোনো সম্ভাবনায় । কিন্তু , আমার মনের আঁকাশে এখনো অস্তিত্ব আছে কথা গুলোর । থাকবেই বা না কেনো ? আমি যে শুধু তোমাকেই ভালোবেসেছি, আর কাউকে না !!

(৯৫) "দুঃখের মাঝেও একটা সুখের অনুভূতি থাকে, তা হয়তোবা সুখে থেকে কেউ কল্পনাও করতে পারবেনা। কারণ মানুষ দুঃখে থেকে সুখকে উপলদ্ধি করতে পারলেও সুখে থেকে কিন্তু কেউ দূঃখকে সেভাবে উপলদ্ধি করতে পারেনা। আর মানুষ যখন কষ্টের মাঝে সুখকে কল্পনা করে তখন তার মনে যে অনুভূতির সৃষ্টি হয় তা কখনও কখনও সুখের চেয়েও মধুর"।

(৯৬) কষ্ট মানুষকে কাঁদায় না. নীরব করে রাখে । কাঁদায় তো সুখ. যে আসে. আবার চলে যায় । দিয়ে যায় ভুলতে না পারা কিছু সময় আর কিছু স্মৃতি । যা একজন মানুষকে সারাটি জীবন কষ্ট দেয় !!!

(৯৭) একদিন চলে যাবো হয়তো দেখা হবে না সপ্নে আসবো হয়তো চিনবে না দূর থেকে ডাকবো হয়তো সারা দিবে না তাই দূর থেকে বলছি আমায় ভুলে যেও না আমি তোমাকে অনেক ভালবাসি মিতু ।।

(৯৮) মনে করে কি হবে, আর সেই পুরনো কথা ।। যা ছিল সুখ সব নিয়ে গেছো, আর দিয়ে গেছো এক বুক ব্যাথা ।। আমি তো বেশী কিছু চাই নি, শুধু চেয়েছিলাম তোমার একটু ভালোবাসা ।। এতটুকু যদি নাই বা দিতে পারলে, তবে কেন এত কাছে টেনে ছিলে ??... ছলনার মায়াজালে বেঁধে আমায়, কেন এতটা কষ্ট দিলে ??..

(৯৯) ভুল বুঝাবুঝি দিয়ে জীবনের শুরুটা হয়, কিন্তু তাকে সারা জীবন পাগলের মতো ভালোবেসেছি, আজও বাসি আগের মতো। আমি জানি সেও আমাকে ভালোবাসে কিন্ত সমস্যা টা হলো সামান্য ভুল বুঝাবুঝি । কারন আমি বিশ্বাস করে বন্ধু ভেবে সব শেয়ার করতাম, আমি অপরাধী হলে আড়াল করে লুকিয়ে চলতাম। আমার সবকিছু তোমার, তোমার সবকিছু কেন আমার না ! আমি অপেক্ষায় থাকলাম তোমার জন্য, জানি একদিন ফিরে আসবে..!!

(১০০) তুমি আবার ফিরে আসবে আমার জীবনে এই বিশ্বাস যেদিন ভে(ঙ্গ গেছে, সেদিন থেকে নিজেকে পুনরায় সাজাতে অনেক চেষ্টা করছি, জানি না কতটা পেরেছি তবে জীবনের কাছে হার মানিনি...। তবুও মাঝে মাঝে তোমার নিষ্পাপ মুখটির পিছনে লুকিয়ে থাকা নিষ্ঠুর ছবিটার কথা মনে হলেই আমার সবকিছু এলোমেলো হয়ে যায় । বুকের মাঝে জমে থাকা কষ্ট গুলো অশ্রু হয়ে দু’চোখ বেয়ে নেমে আসে । বুঝে উঠতে পারি না এই অশ্রু গুলো কিসের? তোমার মিথ্যা ভালোবাসার নাকি অভিনয়ের? না আমার স্বপ্নগুলো হারানোর? শুধু বলবো তুমি আমার পৃথিবীটা চিনতে ভুল করেছো... হয়তো কোন একদিন তুমি যাকে ভালোবাসবে সে যখন তোমায় কষ্ট দিবে তখন হয়তো বুঝতে পারবে ক্ষত বিক্ষত হৃদয়ের বেদনাগুলো কষ্টের চিৎকার করে কান্নার শব্দ গুলো, বুঝতে পারবে সবকিছু থাকার পরও কি যেন একটা নেই... অদ্ভূত শূণ্যতায় প্রতিক্ষীত মানুষের ফিরে আসার অপেক্ষা করবে... সেই দিন বুজবে তোমায় আমি কতোটা ভালোবাসতাম ...

(১০১) প্রতিটি মানুষ স্বপ্ন দেখে, কারো স্বপ্ন সত্য হয়, কারোটা হয়না । কিন্তু যখন এটা এমনি এমনি ভেঙ্গে যায়, তখন বেশী কষ্ট হয় না, কিন্তু যখন খুব কাছের মানুষ স্বপ্ন ভেঙ্গে দেয়, তখন নিজেকে সান্তনা দেওয়ার ভাষা খুজে পাওয়া যায় না

(১০২) পৃথিবীর অন্যতম দুর্লভ জিনিস হলো ভালোবাসা ... আর যাই হোক, ওটা অত সহজে পাওয়া যায় না ... হাজার হাজার মানুষের ভীড়েও তোমাকে কেউ একজন ভালোবাসে, ব্যাপারটা মোটেও সস্তা না ... কিন্তু সেই মানুষটার প্রতি তোমার কোন অনুভূতি কাজ না করলে, নিশ্চিতভাবেই তার ভালোবাসাকে তোমার কাছে মূল্যহীন মনে হবে !! একমুখী ভালোবাসা বড্ড নিষ্ঠুর ... একটা মানুষ দিনের পর দিন্ রাতের পর রাত কাঁদতে থাকে, কিন্তু সেই চোখের পানি অন্য মানুষটাকে একদমই স্পর্শ করে না ... একটা মানুষ প্রতিদিন দাঁতে দাঁত চেপে অপেক্ষা করে যায় অন্য মানুষটার জন্য, অন্য মানুষটার কাছে সেই অপেক্ষার কোনই মূল্য থাকে না !! পরিণতি জেনেও কেউ কেউ ভুলতে পারে না, সরতে পারে না, আশা ছাড়তে পারে না ... বুকের ভেতর জন্ম নেয়া ভালোবাসাটা একটা নিষ্পাপ শিশুর মত ... যত যাই হোক, একবার জন্মে গেলে, তাকে কিছুতেই ফেলে দেয়া যায় না ... ফেরত যেতে হবে জেনেও সে তাই বারবার ভালোবাসার মানুষটার দুয়ারে কড়া নাড়তে থাকে !! বড্ড স্বার্থপর মানুষ ... সে অন্যের ভালোবাসা ফিরিয়ে দিতে ভালোবাসে ... কিন্তু নিজে ভালোবাসা নিয়ে ফেরত যেতে একদমই ভালোবাসে না !!

(১০৩) মিতু ,,চলে তো গেলে !! যাওয়ার সময় একটুও ভাবলে না আমার কি হবে ? কিছুই বলিনি তোমাকে । আমায় তুমি শুধু ভুল ই বুঝেছো । তাতে আমার কোন দুঃখ নেই । আমি আজ পর্যন্ত কাউকেই সুখি করতে পারিনি । তোমাকেও পারিনি । কিন্তু তোমাকে অনেকটা ভালোবেসেছি ,অনেকটা । এতটুকু ভালোবাসার বিনিময়ে এই প্রতিদানটা কখনো আশা করিনি ।

(১০৪) মিতু ,, মাঝে মাঝে খুব ইচ্ছে হয় তোমায় জান বলে ডাকতে..!!.. খুব ইচ্ছে হয়,, তোমায় জড়িয়ে ধরে বলি কেন তুমি আমাকে কষ্ট দাও .... খুব ইচ্ছে করে তোমার বুকে মাথা রেখে কাঁদতে... তোমায় অনেক ভালবাসি যদি কষ্ট ই দিবে তবে কেন মিথ্যে স্বপ্ন দেখাও আমায়??? কেন প্রতি রাতে তোমায় ভেবে আমায় কাঁদতে হবে আমার অপরাধ কি ছিল তোমায় সত্যিই অনেক ভালবাসি এটাই কি আমার অপরাধ..

(১০৫) যদি হারিয়ে যাই তোমার অজান্তে, ভুল বুঝনা আমাকে ... কিছু ভুল তোমারও ছিল হারিয়ে যাবার পিছনে ... জানতে চেওনা কেন গেলাম দূরে ?? শুধু বলবো আসবনা আর ফিরে !!

(১০৬) আজ যে মাটি আপনার পায়ের নিছে আছে. কাল হয়ত সেই মাটি আপনার উপরে থাকবে. একটু ভাবুন তো আমরা কী নিয়ে এত গর্ব করি. মানুষ কেন এত অহংকারী হয়..!!

(১০৭) ভুল যেমনি মানুষকে সিখায়।তেমনি ভলোবাসা মানুষকে কাদায়।।

(১০৮) কাউকে ভালবেসে তাকে কষ্ট দিলে সে নিজে ও কষ্ট পায়

(১০৯) তুই তোর মত করে ভালবাসিস অন্য কাউকে, আজ আমি আমার থেকে মুক্তি দিলাম, স্বপ্ন নিয়ে যাস. অন্য আকাশে উড়ে দেখিস, সুখটা কাকে বলে? ক্লান্ত হলে ফিরে আসিস, আমার চেনা ঘরে. কখনো যদি চখের পাতা, ভিজে যায় জ্বলে, বুজতে পারবি পাঁজর ভাঙ্গার, কষ্ট কাকে বলে..!!

(১১০) কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাঁদের পাশাপাশি,, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি।

(১১১) পাহাড়ের উপর দারিয়ে আকাশ কে যতটা কাছে মনে হয়, আকাশ ততটা কাছে নয়। ঠিক তেমনি কোন মানুষ কে যতটা আপন মনে হয়, আসলে সে কখনো ততটা আপন নয়।

(১১২) পাহাড়ের উপর দারিয়ে আকাশ কে যতটা কাছে মনে হয়, আকাশ ততটা কাছে নয়। ঠিক তেমনি কোন মানুষ কে যতটা আপন মনে হয়, আসলে সে কখনো ততটা আপন নয়।

(১১৩) প্রেম আসে মানুষের জীবনের আলো নিয়ে, আর প্রেম যখন চলে যায় কাউকে ফেলে- তখন তার মনে হয় মরন কান্না যেন তাকে ছুয়ে যায়।

(১১৪) আমার ভালোবাসায় কোনো জটিলতা ছিলো না____জটিলতা ছিলো তোমার মনের ভিতরে____ভালোবাসা আমায় ছেরে চলে যায় নি____তুমি আমাকে ছেরে চলে গেছো____

(১১৫) আকাশ ভরা দুঃখ আমার,, সাগর ভরা ঢেউ.. এত কষ্ট আমার বুকে,, দেখে নাতো কেউ.. দুঃখ দিয়ে স্বপ্ন বুনি,, কষ্ট দিয়ে আকি.. স্বপ্ন আমার ভেঙ্গে যায়,, আমি চেয়ে থাকি..!!

(১১৬) পাহাড়ের উপর দারিয়ে আকাশ কে যতটা কাছে মনে হয় , আকাশ ততোটা কাছে নয়. ঠিক তেমনি কোন মানুষ কে যতটা আপন মনে হয় , আসলে সে কখনো ততোটা আপন নয়.???

(১১৭) "শূন্য_জীবন"
অভিমানি এই জীবন কেন থামে না, কান্না ভরা এই মন কিছু জানেনা, কষ্ট ভরা এই বুকে সীমাহীন বেদনা, আর যার জন্য এই মন কাঁদে সে তো বুঝেনা।

(১১৮) বড় অবেলায় পেলাম তোমায়, কেন এখনি যাবে হারিয়ে? কি করে বলো রবো একলা? ফিরে দেখো আছি দাঁড়িয়ে। কেন হঠাৎ তুমি এলে? কেন নয় তবে পুরোটা জুড়ে? আজ পেয়ে ও হারানো যায় না মানা, বাঁচার মানে টা রয়ে যায় অজানা।

(১১৯) অভিমানি এই জীবন কেন থামে না,কান্না ভরা এই মন কিছু জানেনা,কষ্ট ভরা এই বুকে সীমাহীন বেদনা,আর যার জন্য এই মন কাঁদে সে তো বুঝেনা.

(১২০) বাগানের সব কলি হয় না তো ফুল , ক'জন বুঝতে পারে জীবনের ভূল, ভালবাসার সুখ নিয়ে কেউ সুখী হয়,সবাই যে সুখী হবে এমন তো নয়.

(১২১) একটি গাছে 2টি পাখি বেধে ছিল বাসা " সে বাসাতে থাকবে বলে কৱে ছিল আসা " হঠাত্‍ এক দিন ঝৱ এসে ভেঙগে দিল বাসা " " সে দিন থেকে ভেঙগে গেল আমাৱ ভালোবাসা"

(১২২) সমুদ্রের ঢেউ বার বার ফিরে আসে কিন্তু যাকে একবার নেয় তাকে আর ফিরিয়ে দেয় না । কিছু কথা কাউকে বলা যায়না, শুধু বুকের মধ্যে বয়ে বেড়াতে হয়...

(১২৩) মুক্ত করে দিলাম তোরে, যেতে পারিসঅনেক দূরে, ভালোবাসি এই কথাটি,বলবো না আর তোরে...সুখে যদি থাকিস তুই, আসিস না আর ফিরে...

(১২৪) স্বপ্নহীন মানুষেরকোন বর্ণ থাকে নাকিছু করার থাকে না,কিছু চাওয়ারথাকে না, কোথাওযাবার থাকে না,কিছু দেবারথাকে না, পাওয়ারথাকে না, কোন কষ্টথাকে না, কোন স্বপ্নথাকে না ।

(১২৫) দুঃখ আমার চির সাথী, কান্না আমার গান, বেথা আমার মুখের হাসি, কষ্ট আমার প্রান, মন যদি নৌকা হয় মাঝি হবে কে? সবাই যদি পর ভাবে আপন হবে কে?

(১২৬) এক সময় তুমি আমারজীবনে ফুল ফুটানো ফাল্গুনছিলে। জোত্স্না ছড়ানো চাঁদছিলে। স্বপ্ন দেখানো রাতছিলে। কিন্তু এখন অশ্রুঝরানো বৃষ্টি হলে কেন???

(১২৭) প্রিয়তমা..... নাহিদাকেমন আছো? হইতো আমাকে সেরে ভালোই আছো! কিন্তু আমি তোমাকে সেরে একদমি ভাল নেই । তোমার স্রিত্রি গুলো আমাকে প্রতিনিওতো কাঁদায় । ২০ টাকার একটি কার্ড কিনছিলাম তোমার সাথে কথা বলার জন্য সেই কার্ড টা ডয়ারের ভিতর এখোনো আছে ! তুমি আর কথা বললেনা তাই জত্ন করে রেখে দিসি ইতি তোমার...

(১২৮) কখনোই বুঝলে না তুমি,আমার এই মনের কষ্ট গুলো ।তাতে বিন্দু মাত্র কষ্ট নেই আমার,সত্যি বলছি জমে থাকা কষ্ট গুলো খুব কাদাঁয় আমাকে ।একটাই আফসোস,কখনো দেখাতে পারবো না তোমাকে,কতো টা ভালোবেসেছি, ভালোবাসি, আর ভালোবাসবো চিরদিন ।

(১২৯) তোমাকে হারানোর ভয়ছিলোএখন আমার আর সেইভয় নেই____কারন তুমি তো এখনআমার নওতুমি হারিয়ে গেছো আমারজীবন থেকে____এখন আরআমি তোমাকে হারানোভয় করি না____

(১৩০) •• বেশীরভাগ মানুষইনিজেকে দুঃখী ভাবতে পছন্দকরে।•• যা কিছু মানুষকে কষ্ট দেয়,মানুষ তার পিছনেই ছুটে।•• যে তাকে ভালোবাসে মানুষতাকেইএড়িয়ে চলেএবং যে তাকে এড়িয়ে চলে মানুষতাকেই কাছে পেতে চায় কারণমানুষ কষ্ট পেতে ভালোবাসে…!!!

(১৩১) বলেছিলে পিথিবীর সবকিছু বদলে গেলেও বদলাবেনা তুমি বোকার মতো সেই কথাটা bissash।করে ছিলাম আমি ।আজ পিথিবীর সব ঠিক আছে শুধু বদলে গেলে তুমি ।কেনো ।

(১৩২) জীবনে প্রথম একজনআমাকে খুব ভালবেসে ফেলেছে ..সে নাকি আমাকে ছেড়ে যাবে না ..আমি ছাড়া সে নাকি মূল্যহীন ..আমাকে ছাড়া সে অর্থহীন ..আর সে হল " কষ্ট

(১৩৩) পারলে কি করে এতো ব্যাথা দিতে আমাকে ফিরিয়ে দিলে নিসশ হাতে অচেনা মানুষ ভেবে এভাবে হারিয়ে যাবে একথা ভেবেয় কাঁদছি বৃষ্টি ভেজা সন্ধায় তোমার কথাই ভাবছি।

(১৩৪) কান্নার জল সবাই দেখেহৃদয়ের কষ্ট কেও দেখেনা,পাওয়ার আনন্দ কিছুদিন থাকে.কিন্তূনা পাওয়ার বেদনা সারাজীবনএ ও ভুলা যায়না !

(১৩৫) তোমার চলে যাওয়ারকথা ছিলোতুমি চলে গেছোআমার হারানোর কথা ছিলোআমি হারিয়েছিকিন্তু পার্থক্য শুধু এইটুকুআমাকে ভালোবেসে তুমি একটু সময় হারিয়েছোআর এই অল্প সময়েআমি আমারপুরা জীবনটাকে হারিয়ে ফেলে

(১৩৬) ঘুম থেকে উঠে প্রীয় মানুষ গুলোর কাছ থেকে শুভ সকাল পাওয়ার মজাটাই আলাদা । বাট আমার মত হতভাগার জীবনে সেটা হল না ।

(১৩৭) আজ আমি বৃস্টিতে ভিজেছি আর মন খুলে কেদেছি___কেউ বুজতেই পারেনি যে আমার চোখ থেকে গরিয়ে পরেছে বৃস্টির জল নাকি চোখের জল__তাই তো বৃস্টি এলেই আমি নিজেকে ভাসিয়ে দেই বৃস্টির জলে___

(১৩৮) তোমাকে বলছি______আমার দেওয়া ভালোবাসা ফেরত দাও___তোমার দেওয়া কস্ট গুলো ফেরত নাও___তোমার দেওয়া সৃতি গুলো মুছে দিয়ে যাও___আমি মুক্তি চাই______

(১৩৯) আমি চাইলেই তোমার জীবনকে দুখের সাগরে ভাসিয়ে দিতে পারতাম____শুধু তোমাকে ভালোবাসি বলে সেটা পারিনি____কিন্তু তুমি পেরেছো কারণ তুমিতো আমাকে কখনো ভালোবাসনি____

(১৪০) তোমার দেওয়া ভালোবাসার কারণে আমার জীবন থমকে দাড়িয়েছে____এমন তো কথা ছিলো নাতবে কেনো তুমি আমার সাথে এমন করলে?জানি তুমি আমার কথার জবাব দিতে পারবে না____তবু ও বলবো ভালো থেকো____

(১৪১) ভালোবাসি বলে দুচোখের জলে হারানো তোমাকে খুজিকস্টের মিছিলে_____তুমি চলে গেছোঅনেক দুরেএ মনের সীমানা ছেরে____

(১৪২) জীবন থেকে যদিফেলে আসা দিন গুলোমুছে ফেলা যেতোতাহলে তোমার জন্যেআর কস্ট পেতে হতো না___আমি তোমাকে ছারাই সুখীহতে পারতাম___

(১৪৩) এখন আর আমিএকা নই____তুমি চলে গেছোতাতে কি হয়েছে?তোমার দেও য়া কস্টগুলো এখন আমারঘুম হীন রাতের সঙ্গী___

(১৪৪) আমার ভালোবাসায় কোনো জটিলতা ছিলো না____জটিলতা ছিলো তোমার মনের ভিতরে____ভালোবাসা আমায় ছেরে চলে যায় নি____তুমি আমাকে ছেরে চলে গেছো____

(১৪৫) জীবন থেকে যদি,ফেলে আসা দিন গুলোমুছে ফেলা যেতো ..তাহলে তোমার জন্যেআর কস্ট পেতে হতো না ..আমি তোমাকে ছাড়াইসুখী হতে পারতাম ...

(১৪৬) যদি মনের আকাশে মেঘ জমে তবে অসরু হয়ে ঝড়ে পরে,যদি ব্যথার আকাশ নীল হয় তবে কষ্ট সব পাথর হবে......?

(১৪৭) তোমাকে হারানোর ভয়ছিলোএখন আমার আর সেইভয় নেই____কারন তুমি তো এখনআমার নওতুমি হারিয়ে গেছো আমারজীবন থেকে____এখন আরআমি তোমাকে হারানোভয় করি না____

(১৪৮) জীবনে প্রথম একজনআমাকে খুব ভালবেসে ফেলেছে ..সে নাকি আমাকে ছেড়ে যাবে না ..আমি ছাড়া সে নাকি মূল্যহীন ..আমাকে ছাড়া সে অর্থহীন ..আর সে হল"কষ্ট"

(১৪৯) এখন আর আমিএকা নই__তুমি চলে গেছোতাতে কি হয়েছে?তোমার দেও য়া কস্টগুলো এখন আমারঘুম হীন রাতের সঙ্গী___

(১৫০) চোখ্ কাঁদলে বেরহয় লোনা পানি,হৃদয় কাঁদলে হয়রক্তক্ষরন।ভাগ্যিস এইরক্তক্ষরন টাকেউ দেখতে পায়না।তাই তো নীরবেরক্তক্ষরন সয়েযাচ্ছি .গভীর কষ্টেরকোনো শেষ নাই , নাইকোনো সীমানা ,আছে শুধু কষ্টের তীব্রতায় ধুঁকেধুঁকে নিস্বহয়ে যাওয়া।

(১৫১) আমাকে ছাড়া যদি সুখি হতে পারো, তাহলে আর ফিরে এসো না।কিন্তু..,আমি হীনা তুমি যদি কষ্টে থাক,তবে ফিরে এসো আগের মতোই ভালোবাসবো তোমাই কথা দিলাম।

(১৫২) ¤পৃথিবীতে কেউ কেউ এতোভাগ্যবান যে,মানুষকে অনেক কষ্ট দিয়ে ওনিজে ভালোবাসা পায় ।¤আর কেউ কেউ এতো হতো ভাগা যে,অনেক বেশি ভালোবেসে ওবিনিময় শুধু কষ্ট পেতে হয়।

(১৫৩) জানি তোমাকে আমি খুব কষ্ট দিয়েছি।আর,সে জন্য তুমি আজ অনেক দূরে।কিন্তু, সে দিন তুমি সবচেয়ে বেশি কষ্ট পাবে,যে দিন তোমাকে কষ্ট দিতে আমি আর থাকবো না।

(১৫৪) হাসি মুখে কথা বলি,সবার সাথে মিশে চলি,দুঃখ পেলে গোপন রাখি,সবায় ভাবে আমি সুখি,আসলে সুখি আমি নয়,আমার জীবন টা সুখেরঅভিনয় . .

Age sopno dektam tumake niye hoyto akdin tumake valobeshe ake pabo....  Akhon shopne dekhi tumake sara ami sara dibon kibabe thakbo

Load comments