Thursday, May 3, 2018

Bangla Boka Bananor funny jokes Sms photo বোকা বানানোর এসএমএস


বোকা বানানোর এসএমএস

(১) তুমি আসবে বলেই আকাশ মেঘলা বৃষ্টি এখনো হয় নি তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝড়ে যায়নি।তুমি আসবে বলেই অন্ধ কানাই বসে আছে গান গায়নি তুমি আসবে বলেই চৌরাস্তার পুলিশটা ঘুষ খায়নি।


Bangla funny sms, bangla mojar sms, hasir sms, koutuk sms


(২) অনেক মেয়ে "মুলা" দিয়ে করে, আবার অনেক মেয়ে "গাজর" দিয়ে ও করে, আবার অনেক মেয়ে "শষা" দিয়ে ও করে। আবার সব কিছু একসাথে দিয়ে ও করে। কি করে জানো ?? আরে সালাদ তৈরী করে।

(৩) দু হাত বাড়িয়ে আকাশ পানে চাও, নিজেকে পাখি মনে হবে।জোছনা রাতে চাঁদের পানে চাও, নিজেকে পরি মনে হবে। মাটির সবুজ ঘাসের পানে চাও, নিজেকে ছাগল মনে হবে।

অনেক হাসির কৌতুক sms ,হাসির sms চাই ,মজার sms ,ভালোবাসার হাসির sms ,হাঁসির sms ,বোকা বানানোর sms ,প্রেমের sms ,ভালবাসার মজার sms

(৪) চাই না আমি "শাকিব খান" এর প্রিয়া, চাই না আমি নায়িকা "ঐশরিয়া" চাই আমি তোমার মত এক্সপার্ট "কাজের বুয়া"। কি হবেনা??

(৫) আমি আমার এক বন্ধুর বাসায় বেড়াতে গেলাম। রাতে ঘুমের ঘোরে দেখলাম আমাকে চুমু দিচ্ছে। আমি সহ্য করতে না পেরে উঠে মশা মেরে আবার ঘুমিয়ে পড়লাম। আপনারা কি ভেবেছিলেন??

(৬) সে আসলো, আমার উপর বসলো, আমাকে জড়িয়ে ধরলো, পরে কামর, চুমু দিল। তারপর নিজের প্রয়োজন মিটিয়ে চলে গেল। খারাপ চিন্তা ভাবনা বাদ দিয়ে ভালো চিন্তা ভাবনা কর। ঐটা একটা মশা ছিল।

(৭) রোগ হলে ডাক্তারের কাছে যাও। কারণ ডাক্তার কে খেয়ে বাঁচতে হবে। ঔষধ কেনো, কারণ দোকানদার কেও খেয়ে বাঁচতে হবে। কিন্তু তুমি ঔষধ খেওনা,, কারণ তোমাকেও বাঁচতে হবে।

(৮) যখন তোমার একা লাগবে, তুমি চারদিকে কিছুই দেখতে পাবে না, দুনিয়া টা ঝাপসা হয়ে আসবে। তখন তুমি আমার কাছে এসো। . . তোমাকে চোখের ডাক্তার দেখাবো।

(৯) ফুলের মাঝে ভ্রমর আসে, নদীর ওপর নৌকা ভাসে, শিশির নাচে সবুজ ঘাসে, রাতের মাঝে জোছনা হাসে। আর কিছু মেয়েদের ভালোবাসায় ফরমালিন আছে।

(১০) অদ্ভুত কিছু আবেগ, অজানা কিছু অনুভূতি। অসম্ভব কিছু ভালো লাগা, হয়তো বা কষ্টের ভয়, একাকীত্ব নিরবতা। এই নিয়ে আমাদের টয়লেটে বসে থাকা।

ছেলেদের বোকা বানানোর sms ,বোকা বানানোর ধাধা ,বোকা বানানোর প্রশ্ন ,বোকা বানানোর উপায়
বোকা বানানোর কৌশল ,বোকা বানানোর গল্প ,মেয়েদের বোকা বানানোর প্রশ্ন ,বোকা বানানোর জোকস

(১১) বেশিরভাগ মানুষ রাতে করে, কেউ কেউ আবার দিনেও করে। কেউ টানা ত্রিশ মিনিট করে, কেউ কেউ আবার এক ঘন্টা ও করে। কেউ সারারাত করে, এভাবেই তো মানুষ মোবাইল চার্জ করে।

(১২) এইযে ভাইয়েরা শুনছেন, কুকুরের বাচ্চারা, শুয়োরের বাচ্চারা, বানরের বাচ্চারা, গাধার বাচ্চারা, বিড়ালের বাচ্চারা, শেয়ালের বাচ্চারা যদি কামরায়, তবে কোন মলম লাগাবেন জানেন?

(১৩) (হ্যাঁ/না) দিয়ে নিচের শূন্যস্থান পুরণ কর। 1/--- আমি মানুষ না। 2/--- আমি ফাজিল। 3/--- আমার মতো পাগল আর নাই। 4/--- আমি বেকুব। 5/---আমি গাধা।

(১৪) যেখানে ভালোলাগা, সেখানেই ভালোবাসা। যেখানে ভালোবাসা, সেখানেই প্রেম। যেখানে প্রেম, সেখানেই ব্যাথা। আর যেখানে ব্যাথা, সেখানেই টাইগার বাম মলম।

(১৫) কি দিন আইছে রে, বাতাস বইতেছে, পাখি গান গাইতেছে, গরু ঘাস খাইতেছে, জিনিয়াসরা এস.এম.এস করতাছে, আর আবালটায় এস.এম.এস পড়তাছে।

(১৬) মেয়ে:-তুমি একটা বদ । ছেলে:-তুমি কি ভালো ? মেয়ে:-হ্যাঁ, আমি ভালো । ছেলে:-তার মানে তুমি বদ না? মেয়ে:-হ্যাঁ, আমি বদ না । ছেলে:-RFL বদনা ? মেয়ে:-না, মানে আমি বদ না । ছেলে:- সেটাই তো বললাম তুমি RFLবদনা।

(১৭) ক্লাসে স্যার ছাত্র ছাত্রীদের বললঃ "একটা গান করোতো" ছাত্রছাত্রীঃ ok স্যার । ছাত্রীঃ আতা গাছে তোতা পাখি, নারকেল গাছে ডাব । ছাত্রঃ তোরে আমি বিয়া করবো, কি করবে তোর বাপ ?? স্যারঃ It's 100% Love.. Love.. Love.

(১৮) ওরে মন কথা শোন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? ওরে বাঁচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরতা এস এম এস পড়তেছে।

(১৯) এল শীত তুমার দারে, একলা তুমি থেকো নারে… সাথে রেখো শুধু তারে, ভালবেসো তুমে যারে… এখন শুধু তার কাম, জানি আমি তার নাম, সে তুমার সম্বল, তার নাম কম্বল।

Bangla funny sms status bengali golpo jokes hasir koutuk picture story

(২০) এক দিন তোমার জীবনে একটি সুন্দর মেয়ে আসবে। সে তোমাকে ভালোবাসবে KISS করবে। আবার তোমাকে জড়িয় ধরে বলবে ,,,,,,,,,,, আব্বু আমাকে একটা চকলেট কিনে দাও।

(২১) জল পড়ে পাতা নড়ে।মহা গাঁধা smsপড়ে।ওরে গাঁধা রাগিস না।বোকার মতো হাসিস না।এই sms পড়বি যত, বুদ্ধি হবে গাঁধার মতো।

(২২) এখন আমার হাতে এক বোতল বিষ। এত জ্বালা আমার সহ্য হয় না।জানি এটা পাপ।এত যন্ত্রণা আর ভালো লাগে না।তাই আমি যাচ্ছি .........ইদুর মারতে।

(২৩) চোখ বুজে দেখো স্বপ্ন দেখো কি না,পা বাড়িয়ে দেখো পথ খুজে পাও কি না, মন বাড়িয়ে দেখো কেউ ভালোবাসে কি না, হাত বাড়িয়ে দেখো .......কেউ পয়সা দেয় কিনা।

(২৪) একটি ছাগলের চারটি বাচ্চা হয়েছে।একটি বাচ্ছা তার মাকে জিগাসা করল, মা আমার বাবা কোথায়? ছাগলটা বল্ল চুপ কর তোর বাবা এখন SMS পরছে।

Boka Korar sms, Bangla pochano sms ,Bangla insult sms, bangla ahamok

(২৫) হিজরা:বাবা আমার বিয়ে হবে না? বাবা: হবে চিন্তা করিসনা,তোর বিয়ের জন্য যাকে ঠিক করেছি সে এখন Sms পড়ছে, Sms পড়ে লাইক না দিলে মনে করবি সে তোর স্বামী।

(২৬) তুমি বীর,তুমি দূর্জয়,তুমি বাঙ্গালী,তুমি সাহসি, তোমার বুকে অনেক জোর, তুমি আমাদের গ্রাম বাংলার মুরগী চোর ॥

(২৭) আলু পটল তরকারি,মেয়েদের মন সরকারি । পেঁয়াজ রসুন আদা,মেয়েরা সব গাঁদা । হারি পাতিল কলস,মেয়েরা সব অলস ! লাল নীল কালো, ছেলে সবাই খুব ভালো ॥

(২৮) এক বছর পর দেখলাম, তারপর ধরলাম,ভালো লাগল একটু টিপলাম,নরম লাগল তারপর একটু চুষে দিলাম মজা লাগল। তাইতো বলি বছরের প্রথম পাকা আমের স্বাদ-ই আলাদা

(২৯) এই চলোনা ওই দিকে নির্জনে যাই।Plz না বলোনা।আরে এত করে বলছি তাও যাবে না ? ......ওই বেটা না গেলে বল অন্য রিকশা ডাকি।

(৩০) নায়িকা ও বেশ্যার মধ্যে পার্থক্য কোথায়?বেশ্যারা যা করে গোপনে আর নায়িকারা যা করে ওপেনে।

(৩১) আপনে একটা গরু, না একটা ছাগল, না একটা ভেড়া, না না না বাজার থেকে একটা দেশী মুগরী কিনে আমাকে দাওয়াতদিয়ে খাওয়াবেন।

(৩২) নারী তুমি করিওনা রুপেরবড়াই, সবাইতো জানে তোমারপ্রিয় বনধু রান্না ঘরের কড়াই। যতই দেখাও তুমি রুপের ঝর্ণা, করতে হবে তোমাকে তরকারি রান্না।

(৩৩) তুমি আমার অচিনপাখি তোমার নাম টিয়া, সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া।

(৩৪) আম গাছে আম ধরে,নারিকেল গাছে ডাব, ছেলেদেরকে মিসকলমারা মেয়েদের সভাব ।গাছের বল লতাপাতা মাছের বল পানি এ যুগের মেয়েরা চায় পঁয়সাওয়ালা স্বামী ।।

(৩৫) এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা।গরুরঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরুনিয়ে আমার !

(৩৬) তুমি বির, তুমি দুর্জয়,তুমি বাঙ্গালি, তুমি সাহসী,তুমার বুকে অনেক জোর,তুমি আমাদের গ্রাম'এরমুরগী চোর!

(৩৭) আমাদের দেশে হবে সেইমেয়ে কবে, মিসকল না দিয়ে,ডাইরেক্ট কল দিবে …… পাঁচজনকে মন না দিয়ে একজনকে দিবে,, সারা জীবন একজনকে ভালোবেসে যাবে………!!!

(৩৮) তোমায়দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে।পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয়কোলা ব্যাং।

(৩৯) তুমি যমুনা হলে হব আমি যমুনা ব্রিজ।তুমি চায়ের কাপ হলে হব চায়ের প্রিজ।তুমি জিবন হলে হব আমি প্রেম, তুমি দরজা হলে হব আমি দরজার ফ্রেম।

(৪০) কাছের পথ দুরেরলাগে,,যদি সাথে কেউনা থাকে।দুরের পথ অনেক কাছের লাগে,যদি পিছনে একটা পাগলা কুত্তা থাকে ।

(৪১) আপনার ব্যাপারে ৬টি বিষয়জেনে নিন। »» তুমি তুমি তুমি তুমি তুমি তুমি তুমি তুমি তুমি তুমি তুমি তুমি তুমি তুমি আমি তুমি তুমি তুমি: : ১। আপনি এত অলস যে সব তুমি পড়েন নি ২। আমি ওখানে একটা আমি লিখেছি তা আপনি খেয়াল করেন নি। ৩।আপনি এখন সব তুমি গুলো ভালো ভাবে পরে নিছেন।

(৪২) দুই হাত বাড়িয়ে আকাশ পানে চাও, নিজেকে পাখি মনে হবে, জোছনা রাতে চাঁদের পানে চাও, নিজেকে পরী মনে হবে, মাটির সবুজ ঘাসের পানে চাও নিজেকে "ছাগল" মনে হবে,

(৪৩) এক দিন তোমার জীবনে একটি সুন্দর মেয়ে আসবে । সে তোমাকে ভালোবাসবে KISS করবে । আবার তোমাকে জড়িয় ধরে বলবে ,আব্বু আমাকে একটা চকলেট কিনে দাও

(৪৪) আমার এক বন্ধু বলছে ::: দোস্তো তুমি কি প্রেম করে বিয়ে করবে,নাকি বিয়ে করে প্রেম করবে ? আমি বল্লাম অবশ্যই বিয়ে করে প্রেম করব । শুধু আমার স্ত্রীর কাছে ধরা না পড়লেই হোলো ! হে হে হে.... কি আমি ঠিক বলছি না,,,,,,?

(৪৫) পাগল মন মনরে মন কেন এতো কথা বলে? আরে পাগল মন কথা বলবো কি করে? মন কথা বলে নাকি, কথা বলেতো মুখে

Bangla Boka Bananor Sms , Boka korar sms

(৪৬) ওহ!! মনে আছে সেই দিনটার কথা | ঠাঁকুরগাওয়ে ট্রেন থামলো | আমি জানালা খুললাম | তুমি পাশে এসে বললে, ভাই গো আল্লার ওয়াস্তে ২ ডা টাকা দেন গো ভাই...

(৪৭) ওহ!! দোস্ত | আমি দাড়ি, তুমি কমা | আমি শার্ট, তুমি জামা | আমি পাহাড়, তুমি পর্বত | আমি চিনি, তুমি সরবত | আমি মণি, তুমি মুক্তা | আমা মানুষ, তুমি কুত্তা !

(৪৮) একটা মেয়ের নাম্বার নিবি? নিচে দেখ




"
"
"
"
"
ছি ছি একটা মেয়ের জন্য তুই এত নিচে নামতে পারলি?

(৪৯) কানপনা একটা মাছ| পিপড়া একটা পশু| তেলাপোকা একটা পাখি| কচুপাতার পানি| তুমি একটা প্রাণী|

(৫০) সিগারেট আর মেয়েদের মধ্যে অনেক মিল। যেমন:- সিগারেট ছেলেদের ঠোঁট পুড়িয়ে কালো করে দেয়। আর মেয়েরা ছেলেদের ভালোবাসার ছলনায় ফেলে অন্তর পুড়িয়ে ছাই করে দেয়

(৫১) তাল গাছে সুপারি ধরে, সুপারি গাছে তাল। প্রেমিক প্রেমিকার রুপ দেখিলে ব্যাঙ এ দেয় ফাল।

(৫২) আমি তোমাকে ভালবাসি। আমি তোমাকে ছাড়া বাঁচবো না। তুমি আমার জীবন, তুমি আমার মরণ। তুমি আমার সব। এটা আমি তোমাকে বলি নাই, এটা আমি "পানি" কে বলছি।

(৫৩) সুনীল আকাশ, নির্মল বাতাস। উত্তাল তরঙ্গ, মুক্ত বিহঙ্গ। বাজে বাঁশি, চাঁদের হাসি। ছাগল কত সুন্দর, এস এম এস পরছি আমি এক বান্দর।

(৫৪) নারী হঠাৎ করে কাঁদে, হঠাৎ করে হাঁসে ,হঠাৎ করে পুরুষ মানুষ তাদের জালে ফাঁসে। ফাঁইসা গিয়ে হুকুর হুকুর কাসে।

(৫৫) এই এস এম এস টি পড়লে তুমি "গাধা", না পড়লে "বলদ"। এস এম এস কাউকে দেখালে "গরু" না দেখালে "ছাগল"। এস এম এস পড়ে রাগ করলে "ভেড়া" আর না করলে "দুম্বা"।এস এম এস ডিলিট করলে "বানর" না করলে "হনুমান" এস এম এস ফিরত পাঠালে "পাগল" না পাঠালে "রামছাগল"। তোমার ইচ্ছে তুমি কি করবে।

(৫৬) অনেক মেয়ে "মুলা" দিয়ে করে, আবার অনেক মেয়ে "গাজর" দিয়ে ও করে, আবার অনেক মেয়ে "শষা" দিয়ে ও করে। আবার সব কিছু একসাথে দিয়ে ও করে। কি করে জানো ?? আরে সালাদ তৈরী করে।

Bangla Boka Bananor Sms

(৫৭) তোমায় দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে। পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২ টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয় কোলা ব্যাং...

(৫৮) তুমি বীর , তুমি দুর্জয়, তুমি বাঙ্গালি, তুমি সাহসী, তোমার বুকে অনেক জোর, তুমি আমাদের গ্রাম' এর মুরগী চোর!

(৫৯) আমি ইট, তুমি খোয়া; আমি খই, তুমি মোয়া। আমি ফুল, তুমি কাঁটা; আমি গম, তুমি আটা। আমি নৌকা, তুমি ব্রীজ; আমি মাছ, তুমি ফ্রিজ। আমি রাত, তুমি ভোর; আমি ভালো, তুমি চোর। আমি বৃক্ষ, তুমি ফল; আমি নদী, তুমি জল। আমি মেঘ, তুমি বৃষ্টি; আমি চক্ষু, তুমি দৃষ্টি। আমি গুল্ম, তুমি তরু; আমি চতুর, তুমি ভীরু। আমি বধির, তুমি বোবা; আমি সাগর, তুমি ডোবা আমি খাতা, তুমি কলম; আমি ট্যাবলেট, তুমি মলম। আমি কান্না, তুমি হাসি; আমি টাটকা, তুমি বাসি। আমি বিষন্ন, তুমি হতাশা; আমি কদমা, তুমি বাতাসা। আমি কাঁথা, তুমি বালিশ আমি ব্যথা । তুমি মালিশ। আমি হাত, তুমি পাও; আমি নগদ, তুমি ফাও........

(৬০) দাও কাছের পথ দুরের লাগে,, যদি সাথে কেউ না থাকে। দুরের পথ অনেক কাছের লাগে, যদি পিছনে একটা পাগলা কুত্তা থাকে ।

(৬১) থাকব না আর বদ্ধ ঘরে,দেকমু এবার মাইয়া গোরে........কেম্নে তারা মেক আপমাখে,উপ্রে-নিচে সমানকরে.................!!দিন হোতে দিন দিনান্তরে,কেমন করে BF ধরে.....???কোন উপায়ে,কোন জাদুতেছেলেদের পকেটফাকা করে

(৬২) আমি চোর!আমার বাপ চোর!আমার দাদা চোর!আমার নানা চোর!আমার ১৪ গোষ্টি চোর!. ...... ...... .."আরে বোকা আস্তে পড়ো।মানুষশুনলে তোমাকে পিটাবে !! !

(৬৩) কেগো তুমি* নাম কি তোমার* থাক কোথায়*খাওকি তুমি, ভাত না মুড়ি* পর কি তুমি, শার্ট না প্যান্ট* হাতে কি তোমার,ঘড়ি না চুড়ি* মুখে কি তোমার, মেকাব না দাড়ি* তুমি কি জ্বীন না পরী*আমি কি জানতে পারি*

(৬৪) মাছের রাজা ইলিশ_____ঘুষের রাজা পুলিশ____শান্তির রাজা বালিশ________বেদনার রাজা মালিশ_______তৈলের রাজা সরিশা _______মেঘের রাজা বর্ষা _______তরকারির রাজা শাক________রাস্তার রাজা ট্রাক____শরীরের রাজা মুখ________যোগাযোগের রাজা ফেসবুক___এখন বলেন______

অনেক হাসির sms ,হাসির sms চাই ,মজার sms ,ভালোবাসার হাসির sms ,হাঁসির sms ,বোকা বানানোর sms ,প্রেমের sms ,ভালবাসার মজার sms

(৬৫) ও আমার ভাবি গো,তোমার হাতে চাবি গো।শুন মনের কথা গো,ছোট এক্কান দাবি গো।তোমার বইনরে ভালা ফাই,বউ কইরা আনতাম ছাই।মাইরে তুমি বুজাই কওবিয়ার মাত ফাটাই দেও।আদর কইরা রাখমু তাইরেআমার মনর ছোট্ট ঘরে।গয়না চুড়ি শাড়ি দিমু,পাঁচ কেয়ার জমি দিমু।আরো দিমু ভালবাসাকরমু পুরন হক্কল আশা।

(৬৬) রান্না ঘরে রান্না করিচোখে লাগে ধোঁয়াএমন সময় বন্ধু এসেগালে দিল চুমা !!

(৬৭) আমাদের ভালবাসায় হয়ে গেল ঘাস।খেয়া গেল গরু দিয়ে গেল বাশঁ।

(৬৮) আমি বলতে চাই- বলতে পারেনাই, আমি জানাতে চাই- জানাতে পারেনাই। আমি বুঝাতে চাই- বুঝাতে পারেনাই। আজ সময় এসেছে তাই বলছি, তুমি আমার বাসাই মুরগি চুরি করতে কেন গিয়েছিলে ? উত্তর দাও…!

(৬৯) অরে মন কথা শুন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? অরে বাচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরটা এসএমএস পরতেছে।

(৭০) পনা একটা মাছ| পিপড়া একটা পশু| তেলাপোকা একটা পাখি| কচুপাতার পানি| তুমি একটা প্রাণী|

(৭১) তুমি আমার অচিন পাখি তোমার নাম টিয়া সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া

ছেলেদের বোকা বানানোর sms ,বোকা বানানোর ধাধা ,বোকা বানানোর প্রশ্ন ,বোকা বানানোর উপায়
বোকা বানানোর কৌশল ,বোকা বানানোর গল্প ,মেয়েদের বোকা বানানোর প্রশ্ন ,বোকা বানানোর জোকস

(৭২) চরম ছড়াঃ ছোট ছোট ছেলে- মেয়ে প্রেমে পড়েছে । পার্কে গিয়ে তারা আবার ধরা খেয়েছে । কে দেখেছে কে দেখেছে টিচার দেখেছে । এবার বলো টিচার কেন .......... পার্কে গিয়েছে...........??????

(৭৩) আমি বলতে চাই-Oবলতে পারেনাই,আমি জানাতে চাই-O জানাতে পারেনাই।আমি বুঝাতে চাই-Oবুঝাতে পারেনাই।আজ সময়এসেছে তাই বলচি, তুমি আমার বাসাইমুরগি চুরি করতে কেনগিয়েচিলে?উত্তর দাও…!

(৭৪) চাই না আমি টাকা কড়ী।চাই না বাড়ি গাড়ি। চাইনা আমি হীরা মানিক। চাইনা পড়ি। চাই শুদু তুমার মতএকটা ফকির না রাজকুমারি।

Load comments