Saturday, November 17, 2018

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ২০১৮-১৯ ভর্তি ফ্রম ১ম বর্ষ degree admission 2018-19 date


জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ২০১৮-১৯ ভর্তি ফ্রম ১ম বর্ষ degree admission 2018-19 date


জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ডিগ্রি ভর্তির অনলাইন আবেদন মঙ্গলবার (১৩ নভেম্বর) শুরু হয়েছে । আগামী ২৭ নভেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণ করা যাবে। সোমবার (১২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।


১৩ নভেম্বর বিকেল ৪টা থেকে ২৭ নভেম্বর রাত ১২টা পর্যন্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions)  ডিগ্রি ভর্তি ফরম ২০১৮-২০১৯ ডিগ্রি ভর্তির অনলাইন আবেদন ফরম পূরণ করা যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে Degree Pass ট্যাবে Apply Now (Degree Pass) অপশনে ক্লিক করে প্রাথমিক আবেদন ফরম পূরণ করা যাবে। আবেদন ফি বাবদ ২৫০ টাকাসহ ফরমের প্রিন্ট কপি ১৪ নভেম্বর থেকে ২৮ নভেম্বরের মধ্যে সংশ্লিষ্ট কলেজে জমা দিতে বলা হয়েছে প্রার্থীদের। 


ডিগ্রি ভর্তি ২০১৮  ডিগ্রি ভর্তি কবে, ডিগ্রি ভর্তি ২০১৮-২০১৯, ডিগ্রি ভর্তি ফরম ২০১৮, ডিগ্রি ভর্তি ২০১৯, ডিগ্রি ভর্তি শুরু কবে  ডিগ্রি ভর্তি 2018  ডিগ্রি ভর্তি ফরম ২০১৮-২০১৯,ডিগ্রি ভর্তি ২০১৮-২০১৯, ডিগ্রী ভর্তি তথ্য, ২০১৭-২০১৮ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, ডিগ্রি ভর্তি ২০১৮-২০১৯  জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ভর্তি, ২০১৮-১৯  জাতীয় বিশ্ববিদ্যালয়, ডিগ্রি ভর্তি, ২০১৭-১৮ ডিগ্রি ভর্তি কবে, ডিগ্রি ভর্তি ২০১৯, ডিগ্রি প্রাইভেট ভর্তি ২০১৮ www.nu.ac.bd/admissions, degree admission 2018-19 last date, nu degree from 


Load comments