Tuesday, October 24, 2017

bangla love sms বাংলা লাভ এসএমএস


bangla love sms বাংলা লাভ এসএমএস 

লাভ এসএমএস ভালোবাসার এসএমএস,প্রেমের sms কষ্টের sms,হাসির sms বন্ধুর ভালবাসার কষ্টের এসএমএস,ভালবাসার এসএমএস,bangla love sms love sms in english,love sms for girlfriend sweet love sms,bangla love sms girlfriend,love sms hindi,love sms bengali download love sms,ভালবাসার রোমান্টিক এসএমএস,প্রেমের sms,কষ্টের sms বন্ধুর sms, ভালবাসার কষ্টের এসএমএস,লাভ এসএমএস হাসির sms ভালোবাসার



1) হাসাতে সবাই পারে, তেমনি কাঁদাতেও পারে সবাই, কাঁদিয়ে যে মানাতে পারে, সেই হচ্ছে সত্যি কারের বন্ধু!! আর, কাঁদিয়ে যে নিজেও কেঁদে ফেলে, সে হচ্ছে সত্যি কারের ভালোবাসা.....PK



2) শীতের চাদর জড়িয়ে, কুয়াশার মাঝে দাঁড়িয়ে, হাত দুটি দাও বিলিয়ে। শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় তোমার মন, তাহলে বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।




3) গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি। ভাবতে আমার ভাল লাগে শুধু তোমাকে, তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি আমাকে।



4) চশমা পরা সেই দুচোখের মাতাল করা দৃষ্টি, মনজমিনে নামিয়ে ছিলো মুসল ধারায় বৃষ্টি।তোর ঠিকানায় আছি আমি মনপাড়াতে ঘুরি, সেদিন থেকে যেদিন নিলি মনটা করে চুরি।




5) হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি।



6) বিশ্বাস যখন ভেঙে যায়, Sorry কিংবা ক্ষমা করো শব্দটি তখন হাঁস্যকর শোনায়, বিশ্বাস অনেক বড় একটা জিনিস, বিশ্বাসের উপর সব ধরনের সম্পর্ক গড়ে ওঠে।



7) কারো মন ভেঙোনা, পারলে হাড্ডি ভাঙো।কারন মানষের হাড্ডি আছে 206 টা দু-একটা ভাংলে কিছু হবেনা, কিন্তূ মন থাকে একটা,সেটাই জদি ভেঙে দাও r ki থাকবে বলো ?



8) ফুল যদি পারে ভালবাসা শিখাতে,চাঁদ যদি পারে রাতকে জাগাতে,মেঘ যদি পারে বৃষ্টি ঝড়াতে,তুমি কি পারবেনা শত বাঁধা পেরিয়ে আমায় ভালবাসতে।



9) গোলাপ যায় শুকিয়ে, চাঁদ যায় লুকিয়ে, দিন যায় ফুরিয়ে, পাখিরা যায় উরিয়ে, কথা দিলাম বন্ধু তোমায় যাবোনা আমি হারিয়ে, যদি রাখ তোমার হৃদয়ে, থাকবো আমি তোমার হয়ে।



10) পৃথিবীতে দুজন মানুষকে খুব বেশি ভালোবাসা উচিত।একজন হলো -যে তোমাকে জন্ম দিয়েছে আর.একজন হলো-যাকে পাওয়ার জন্য তোমার জন্ম হয়েছে।


Tag:-

লাভ এসএমএস ভালোবাসার এসএমএস,প্রেমের sms কষ্টের sms,হাসির sms বন্ধুর ভালবাসার কষ্টের এসএমএস,ভালবাসার এসএমএস,bangla love sms love sms in english,love sms for girlfriend sweet love sms,bangla love sms girlfriend,love sms hindi,love sms bengali download love sms,ভালবাসার রোমান্টিক এসএমএস,প্রেমের sms,কষ্টের sms বন্ধুর sms, ভালবাসার কষ্টের এসএমএস,লাভ এসএমএস
হাসির sms ভালোবাসার


Load comments