Sunday, March 12, 2017

বিনা অভিজ্ঞতায় এনসিসি ব্যাংকে নিয়োগ, বেতন ২৩ হাজার ৫০০ টাকা


বিনা অভিজ্ঞতায় এনসিসি ব্যাংকে নিয়োগ, বেতন ২৩ হাজার ৫০০ টাকা


ব্যাংকিং ক্যারিয়ারে আগ্রহীদের জন্য চাকরির সুযোগ দিচ্ছে ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ‘অ্যাসিস্টেন্ট অফিসার (ল)’ পদে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।
শিক্ষাগত যোগ্যতা
যেকোনো সরকারি বিশ্ববিদ্যালয় অথবা বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের যেকোনো একটি ক্ষেত্রে প্রথম বিভাগ বা সমমানের ফলাফল থাকতে হবে। ফলাফল সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম ৩.০০ এবং জিপিএ ৫.০০ এর মধ্যে কমপক্ষে ৩.৭৫ প্রথম বিভাগ বিবেচ্য হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফলাফল গ্রহণযোগ্য হবে না।
অন্যান্য যোগ্যতা
প্রার্থীদের বার কাউন্সিলের উকিল হিসেবে নথিভুক্ত হতে হবে। এ ছাড়া কম্পিউটার চালনার জ্ঞান থাকতে হবে।
বয়স
১৬ মার্চ, ২০১৭ অনুযায়ী আবেদনকারীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন
নিয়োগপ্রাপ্তদের প্রথম এক বছরের শিক্ষানবিশকালীন বেতন দেওয়া হবে প্রতি মাসে ২৩ হাজার ৫০০ টাকা। সফল শিক্ষানবিশকাল শেষে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাকে ব্যাংকের বেতন স্কেল অনুযায়ী বেতন দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং শিক্ষাজীবনের সকল সনদপত্রসহ জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়ে আবেদন করা যাবে। আবেদন করার ঠিকানা ‘হেড অব হিউম্যান রিসোর্সেস ডিভিশন, এনসিসি ব্যাংক ভবন, ১৩/১ অ্যান্ড ১৩/২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল সি/এ, ঢাকা-১০০০’। প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন ১৬ মার্চ, ২০১৭ পর্যন্ত।

Load comments