Sunday, March 12, 2017

অভিজ্ঞতা ছাড়াই মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে চাকরি, বেতন ৮৫ হাজার টাকা


অভিজ্ঞতা ছাড়াই মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে চাকরি, বেতন ৮৫ হাজার টাকা



নতুনদের স্বপ্নের ব্যাংকিং ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) লিমিটেড। প্রতিষ্ঠানটির ‘এমটিবি ম্যানেজমেন্ট ট্রেইনি (এমএমটি)’ প্রোগ্রামে এই নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা
যেকোনো প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়ে এমবিএ, এমবিএম, এমএসএস বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম ৩.০০ অথবা ৫.০০ এর মধ্যে কমপক্ষে ৪.০০ থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় কথা বলা ও লেখায় পারদর্শী হতে হবে। পাশাপাশি উপস্থাপনা ও যোগাযোগের দক্ষতা এবং কম্পিউটার চালনার জ্ঞান থাকতে হবে।
বয়স
আবেদনকারীর বয়স ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ অনুযায়ী অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।
বেতন
প্রথম এক বছরের শিক্ষানবিশকালীন নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ৬০ হাজার টাকা। শিক্ষানবিশকাল সফলভাবে সম্পন্ন করলে নিয়োগপ্রাপ্তদের ‘জুনিয়র অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট’ পদে উন্নীত করা হবে। উক্ত পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে ৮৫ হাজার টাকা।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ওয়েবসাইট (www.mutualtrustbank.com) থেকে অ্যাপ্লিকেশন ফরম পূরণ করে এমটিবি ই-রিক্রুটমেন্ট সিস্টেমের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৩০ মার্চ, ২০১৭ পর্যন্ত।

Load comments