Wednesday, May 31, 2017

বাংলা প্রিয় বন্ধু এসএমএস best Friends sms


বাংলা প্রিয় বন্ধু এসএমএস  best Friends sms
প্রিয় বন্ধু কবিতা বন্ধু মানে কি বোকা বানানোর এসএমএস বন্ধু মানে কবিতা বন্ধুর এস এম এস বন্ধু দিবসের এস এম এস বন্ধু দিবসের শুভেচ্ছা বন্ধুর কষ্টের এস এম এস cute friendship msg msg for best friend forever best friendship sms in english messages of best friends cute msg for best friend funny friendship sms sweet friend sms you are my best friend sms বন্ধু মানে কবিতা বন্ধুত্বের ছোট কবিতা বন্ধু মানে কি বন্ধু কে নিয়ে কবিতা বন্ধু নিয়ে স্ট্যাটাস বন্ধুত্ব নিয়ে উক্তি বন্ধু এস এম এস বন্ধু মেসেজ


1) সুর্যের বন্ধুত্ব সকাল থেকে সন্ধা পর্যন্ত, চাঁদের বন্ধুত্ব সন্ধা থেকে সকাল পর্যন্ত, কিন্তু আমার বন্ধুত্ব শুরু থেকে শেষ নিশ্বাস পর্যন্ত!

2) সকাল হলে এসো তুমি , শিশির কণা হয়ে .. সন্ধ্যা হলে এসো তুমি , রক্ত জবা হয়ে .. রাত হলে জ্বলো তুমি , জোনাকি হয়ে .. সারা জীবন থেকো তুমি , আমার বন্ধু হয়ে ।

3) রাত সুন্দর চাঁদ উঠলে, দিন সুন্দর সূর্য উঠলে, বাগান সুন্দর ফুল ফুটলে, আর জীবন সুন্দর তোমার মত ভাল একটা বন্ধু থাকলে।

4) বন্ধু তুমি একা হলে আমায় দিও ডাক, গল্প করব তোমার সাথে আমি সারারাত "তুমি যদি কষ্ট পাও, আমায় দিও ভাগ, তোমার কষ্ট শেয়ার কর, হাতে রেখে হাত.........

5) আরও একবার না হয়, বন্ধু হবো তোর হাতটি ধরে, আরও একবার বাসবো ভাল তোর মত করে, আরও একবার না হয় চিলি হলি, আমার চিলের কোটায়, আর হারাস না বন্ধু প্লিজ, খুঁজব তোরে কোথায়?

6) বন্ধু তোমায় আকাশ দেব দেব ফুলের মালা, তুমি শুধু মনে রেখো আমায় সারা বেলা। চোখের কান্না মুছে দেব দেব তোমায় হাসি, তাই তো আমি বন্ধু তোমায় এতো ভালবাসি।

7) দুঃখ আছে বলে সুখের এত দাম , রাত আছে বলে দিনের এত সুনাম, সূর্য আছে বলে চাঁদের এত অভিমান , আর বন্ধু তোমরা আছ বলে আমি এই কবিতা লিখলাম ।

8) রাতে যেমন চন্দ্র থাকে সঃঙ্গে হাজার তাঁরা__কে আছে আর আঁপন আমার বন্ধু তুমি ছাড়া ।

9) ভালবাসি বাংলা , ভালবাসি দেশ । ভাল থেকো তুমি আমি আছি বেশ । ভালবাসি কবিতা , ভালবাসি সুর । কাছে থেকো বন্ধু যেও নাক দূর ।

11) কিছু রাত স্বপ্নের, কিছু স্মৃতি কষ্টের, কিছু সময় আবেগের, কিছু কথা হূদয়ের, কিছু মানুষ মনের, কিছু বন্ধু চিরদিনের ।
সকাল তো অনেক হয় বর্ষার মতো নয়, সময় তো অনেক হয় গোধূলীর মতো নয়, রাত তো অনেক হয় পূর্নীমার মতো নয়, বন্ধু তো অনেক হয় তোমার মতো নয়।

12) দুঃখ তুমি প্রমিস করো, আমায় চুবে না। সুখ তুমি প্রমিস কর, আমায় ছাড়বে না। চোখ তুমি প্রমিস কর, আমায় কাঁদাবে না। আর বন্ধু তুমি প্রমিস কর, আমায় ভুলবে না..!!

13) বন্ধুত্ব এবং গোলাপের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হলো এই যে, গোলাপ কিছুক্ষণের জন্য টিকে থাকে... কিন্তু বন্ধুত্ব হলো চিরন্তন !!!
বন্ধু মানে সুখের সাথী। বন্ধু মনে রাগ। বন্ধু মানে দুঃখ সূখের সমান সমান ভাগ। বন্ধু মানে হালকা হেসে চোখের কোনের জল। বন্ধু মানে মনে পরলে একটা ছোট কল।

15) তুমি কি জান ফুল কেন ফুটে? “তুমি দেখবে বলে”। তুমি কি জান আকাশ কেন কাঁদে? “তোমার মন খারাপ বলে”। তুমি কি জান তোমাকে সবাই পছন্দ করে কেন? “তুমি খুব ভাল বলে”। তুমি কি জান তুমি এত ভালো কেন? “তুমি আমার বন্ধু ” বলে।

16) বুকের ভিতর মন আছে, মনের ভিতর তুমি , বন্ধু হয়ে তোমার হৃদয়ে থাকতে চাই আমি...

17) বন্ধু তুমি আমার হৃদয়ের বাধন, আছো তুমি, থাকবে আমার....মিশে এ হৃদয়ে সারাটি জীবন । বন্ধু তুমি আমার ভোরেরপাখি, হারিয়ে গেলে কভু দূর অজানায় আমায় তুমি খুজে নিবে নাকি? বন্ধু তুমি আমার আশার আলো, দুই নয়নে তুমি ছাড়া আমি....যেন দেখি সব আধার কালো..।

18) বন্ধু তোমায় খুব বেশি মনে পড়ে যেন পৃথিবীর সব হারিয়ে ফেলি, একবার তুমি চোখের আড়াল হলে। বন্ধু তুমি আমার ভালবাসার বাঁধন আছো তুমি থাকবে ভালবাসায়, আমার হৃদয়ে হাজার জনম জনম।

19) বন্ধু তুমি আপন হয়ে,, বাধলে বুকে ঘর.. কষ্ট পাব আমায় যদি,, করে দাও পর.. সুখের নদী হয়না যেন,, দুঃখের বালু চর.. সব সময় নিও বন্ধু আমার খবর..!!

20) তুমি কখনও বন্ধুত্বকে কিনতে পারবে না,তুমি এটা উপার্জন করে নাও। কেউ যদি সাহায্যের জন্য আসে,তখন তুমি সত্যিকার বন্ধু হয়ে যেও।

21) ""ভালবাসা তৈরী হয় ভাল লাগা থেকে," "স্বপ্ন তৈরী হয়,কল্পনা থেকে" "অনুভব তৈরী হয় অনুভূতি থেকে,""আর বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।





প্রিয় বন্ধু কবিতা বন্ধু মানে কি বোকা বানানোর
এসএমএস বন্ধু মানে কবিতা বন্ধুর এস এম এস বন্ধু দিবসের এস এম এস বন্ধু দিবসের শুভেচ্ছা বন্ধুর কষ্টের এস এম এস cute friendship msg msg for best friend forever best friendship sms in english messages of best friends cute msg for best friend funny friendship sms sweet friend sms you are my best friend sms বন্ধু মানে কবিতা বন্ধুত্বের ছোট কবিতা বন্ধু মানে কি বন্ধু কে নিয়ে কবিতা বন্ধু নিয়ে স্ট্যাটাস বন্ধুত্ব নিয়ে উক্তি বন্ধু এস এম এস বন্ধু মেসেজ

Load comments