Sunday, April 1, 2018

মিস ইউ sms খুব মিস করছি তোমাকে bangla miss you shayari bangla missing status


মনে রাখার sms 


(৪১) অনেক miss করছি ,মন পাখি তোরে ..কোথায় আছিস কেমন আছিস ,আমার চোখের আড়ালে ...শুনতে ইচ্ছে করেতোর মিষ্টি সুর ,বলনা পাখি তুইকোথায় আছিস কতো দূর ..............

(৪২) চাই না ফুল , শুকিয়ে যাবেচাই না তাঁরা , লুকিয়ে যাবেচাই না মেঘ , ঝরে যাবেচাই না ভালোবাসা , হারিয়ে যাবেচাই একটা মনের মত বন্ধু ,,যে আমাকে সব সময় মিস করবে___


(৪৩) মানুষ জীবনে দুইবার বদলায়:প্রথমবার : যখন সে প্রেমে পড়েদ্বিতীয়বার : যখন সে তার মনেরমানুষকে হারায়......♡

(৪৪) সেই সেদিন থেকে ঝুলে শূন্যের কাটা-তারে ;দিকভ্রান্ত, বিভ্রান্ত আমি মিথ্যে মরিচিকায়তোমাকে খুঁজেছি।আজ বড় জানতে ইচ্ছে করছে কেমনআছ তুমি ?

(৪৫) যদি দেখা না হয়,ভেবো না দূরে আছি ।যদি কথা না হয়,ভেবো না ভুলে গেছি ।যদি না হাঁসি,ভেবো না অভিমান করেছি ।যদি কল না দেই,ভেবো না বদলে গেছি ।সত্যি বলতে কি -আমি সব সময় তোমায়মিস করি ।

(৪৬) আমার ভাবনা বলে" I miss U. আমার মন বলে"I love U. আমার চোখ বলে"I see U. আমার হূদয় বলে"I like U. আর আমার sms বলে" I need U.

(৪৭) রাখবে কি আমায় মনে?বলবে কি আমার কথা?বুঝবে কি আমার ব্যাথা?ভাববে কি আমায়?পড়বে কি মনে আমায়?,,যেই দিন থাকবো না এই পৃথীবীতে।

(৪৮) কতো দিন হাঁটা হয় নি হাঁতে রেখে হাঁত,কতো দিন একসাথে দেখা হয় নি চাঁদনী রাত ।কতো দিন বসা হয় নি পাশা - পাশি,কতো দিন দেখা হয় নি তোমার দুষ্ট মিষ্টি হাঁসি ।ভিষণ মিস করছি তোমাকে ।

(৪৯) শ্রাবনে ওই বৃষ্টি ধারায়, আজ শুধুতোমাকে খুঁজে বেড়াই. যদিও তুমি অনেকদুরে, তবুও রেখেছি তোমায় মন পাঁজরে.নীরবে তোমায় মিস করি সারাক্ষণ, অথচতা তোমার কাছে আজও গোপন..!!

(৫০) মাঝে মাঝে তোমাকে খুব কষ্ট দেই,কারন তোমাকে ভালোবাসি বলে ।নিরবে নিজে ও কষ্ট পাই,তোমাকে মিস করবো বলে ।তোমাকে যখন মিস করি,তখন পৃথিবীকে এড়িয়ে চলি ।কারন, তখন আমার সবঅনুভূতি জুড়ে শুধুই তুমি ..

(৫১) নীল নীলিমায় দূরে কোথায় মনযে হারায় বেকুলতায় মনে পরে যায়।একটা কথা ই মন জানতে চায় অবেলায়অবসরে মনে কি পরে আমায় “আই মিছ ইউ”

(৫২) ভালোবাসার মাঝে সুক আছে।ভালো থাকার মাঝে কষ্ট আছে।দূরে রাখার মাঝে টান আছে।মনে রাখার মাঝে প্রান আছে। তাইমনে রেখ আমায় চিরদিন।

(৫৩) ভুলে গেলেযেতে পারো,বাঁধা দিবো না ..জোর করে কিছু,পাওয়া যায় না ..মন থেকে miss করি, মুখ থেকে নয় !জীবনের শেষ মুহূর্তে,যেন একবার দেখা হয় .....


(৫৪) যখন তোমায় মনে পরে মনজে আমার কেমনকরে.....তকে মিস করচি ভীষন......।যত দিন এদেহে প্রান আছে তকে বুধহয় আমারভুলে থাকা সম্ভব নয়।

(৫৫) কাজল কালো আঁখি তোমার, চাঁদের মতো মুখ,না দেখলে বন্ধু তোমায় লাগে না যে সুখ,যেখানে আছো যেভা আছো,ভালো থেকো তুমিমন চাইলে খবর নিও কেমন আছি আমি।

(৫৬) সেই যে চলে গেলে আমায় একা ফেলেআর ফিরে আসলেনা।ফিরেতো আসলেই না বরং খোজ ও নিলেনাকেমন আছি আমি?কেমন আছে আমার এই মন তোমায় ছাড়া।যদি তুমি সত্যিকারে ভারবাসতে আমায়তাহলে কখনো একা করে চলে যেতে পারতে না,আর আমায় এতো কষ্ট ও দিতে পারতে না।এখনো পথ চেয়ে আছিতোমার ফিরে আসার।জানি তোমার ভূল ভাংলে ফিরে আসবেআর আগের মত করে আমাকেই ভালোবাসবে।।

(৫৭) আমাকে মিস করার মত সময়হয়তো তোর হবে না জানি ......কারণ, তোর পৃথিবীতে আমি ছাড়াওআরো অনেকে আছে .......কিন্তু আমার পৃথিবীতে তুইছাড়া আরকেও নেই তাইতো আজওতোকে অনেক মিসকরি ....

(৫৮) তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি.... লিখতে পারিনা॥ তুমি সেই ছবি! যা কল্পনা করি.... আঁকতে পারি না॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই.... কিন্তূ তা কখনো-ই পাই না।তুমি আমার সেই রাজকন্যা যাকে সপ্নে দেখেছি কখনো পাইনি খুঁজে।

(৫৯) সবচেয়ে বাজে অনুভুতিটা তখনি হবে,যখনআপনি কাউকে খুব মিস করবেন,তারসাথে কথা বলতে চাইবেন,কিন্তুসেইমানুষটি আপনার কোন কথায় সাড়া দেবে না।

(৬০) কেমন আছো তুমি ?খুব জানতে ইচ্ছে করছে ।এখনো কি রাত জাগো ?মনে কি পড়ে দুজনার রাত ভর দুষ্টুমি ?অকারনেই অভিমানী সেই ঝগড়া ?কখনো হাঁসি,কখনো কান্না ।নাকি ভুলে গেছো এই পাগল টাকে ?স্মৃতি গুলো কে আবর্জনার মতোইফেলে দিয়েছো নর্দমায় ?আমি কিন্তু পারি নি !খুব জানতে ইচ্ছে করছে তুমি দ্রুতইভুলে গেছো ?আমি যতো বেশি মিস করি তোমাকে ।

(৬১) তুমিও আমাকে এক দিন ভালোবাসবে, যেভাবে তোমাকে আমি ভালোবাসতাম।

(৬২) তুমি যদি না দেখা দাও করো আমায় হেলা কেমন করে কাটে আমার এমন বাদল-বেলা দূরের পানে মেলে আঁখি কেবল আমি চেয়ে থাকি,পরান আমার কেদে বেড়ায় দূরন্ত বাতাসে।আমায় কেন বসিয়ে রাখ একা দ্বারের পাশে।

(৬৩) খোলা জানালা দখিনের বাতাসেঢেকে যায় পর্দার আড়ালেতখন তুমি এসে হেসেবলে দাও, আছি তোমার পাশেবহুদূর পথ ভীষণ আঁকাবাঁকাপথ চলতে ভীষণ ভয়তুমি এসে বলে দাও,আছি আমি পাশেকরোনা কিছুতেই ভয়কখনো ভাবিনি চলে যাবে তুমিআমাকে এভাবে কাঁদিয়েকখনো বুঝিনি ফিরে আসবেনাআমার পৃথিবী রাঙিয়ে

(৬৪) শুভ ক্ষন, শুভ দিন। মনে রেখ চির দিন।কষ্ট গুলো দূরে রেখ, স্বপ্ন গুলো পুরন করো,নতুন ভালো স্বপ্ন দেখো, আমারকথা মনে রেখ।



(৬৫) আকাশ বলে তুমি নীল। বাতাসবলে তুমি বিল।নদী বলে তুমি সিমা হিন। চাঁদবলে তুমি সুন্দর। ঘাস বলে তুমি সবুজ। ফুলবলে তুমি অবুজ। কিন্তু আমি বলি,“তুমি কেমন আছ?”

(৬৬) কিছু কথা কিছু পরিচয়, ক্ষনিকের হয়।কিছু ব্যাথা কিছু সৃষ্টি, ভূলার নয়। কিছুমানুষ কিছু বন্ধু চিরদিনের হয়। “আই মিছইউ”।

(৬৭) তুমি কি অনুভব করতে পারো আমার হৃদয় ভাঙ্গার বেদনা? তুমি কি শুনতে পাও আমার সপ্ন ভাঙ্গার কান্না? যদি তুমি আমাকে বুঝতে তবে আমাকে একা ফেলে চলে যেতে না I Miss U___

(৬৮) আমার মনের বাধনে বেধে নেবো তোমায়, তোমার হৃদয় চাদরে জড়িয়ে নিও আমায়। রাগ অভিমান, দুঃখ আসবেনা আর কাছে, তুমি যদি সবসময় থাকো আমার পাসে।।

(৬৯) একদিন আমি আমার পথে হাঁটছিলাম .. হঠাৎ তুমি এলে .. আর হাত ধরে, অচেনা পথে নিয়ে গেলে ..তোমায় বিশ্বাস করেছিলাম, কিন্তু জানতাম না !! মাঝ পথে একা ফেলে চলে যাবে.............

(৭০) নিশি রাতে চাঁদের আলো_________ বন্ধু তুই থাকিস ভাল সন্ধা শেষে রাত আসে_____তোর সৃতি চোখে ভাসে বন্ধু তুই সুখে থাকিস ____ কষ্ট হলেও আমায় তুই মনে রাখিস _

(৭১) স্বপ্নটা কেমন ছিল তা ঘুম ভাঙ্গার পর বোঝা যায় ।ঠিক তেমনি কাছের মানুষটাকেমন ছিল তা শুধু হারিয়েযাওয়ার পরই বোঝা যায় ।কিন্তু সমস্যা টা হলোতখন বুঝেও আরকোনো লাভ হয় না __

(৭২) যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার??আমি বলব চোখের পাতা নড়ে যতবার..যদি বলো তোমায় ভালবাসি কত?? আমি বলবআকাশে তারা আছে যত..!!

(৭৩) ভুলতে পারিনা তারে,, ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে,, শুধুবারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুওআছে মন জুরে.. এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে..??

(৭৪) নীলিমার অপেক্ষায় ওই নিল,মেঘের অপেক্ষায় ওই আকাশ ,রাতের অপেক্ষায় ওই চাদ,বসন্তের অপেক্ষায় ওই কুকিল। আর তুমার মিষ্টি হাতের সুন্দর Sms এর অপেক্ষায় আমি

(৭৫) ""সুখ দিয়ে যে জীবন শুরু,স্বপ্ন দিয়ে তার শেষ।তোমায় নিয়ে যে ভাবনা শুরু,হয় না যেন তার শেষ!!!!!

(৭৬) আজ হাড়িয়েছি, কাল খুঁজবো,, আজ পাইনি, কাল পাবো,, আজ হেরেছি, কাল জিতবো। আমি আবার ফিরে আসবো, ঠিক তোমার মনের মত।

Load comments