Wednesday, March 8, 2023

রমজানের উপদেশ মূলক এসএমএস বার্তা | Ramadan Advice SMS Bangla


 রমজানের উপদেশ মূলক এসএমএস বার্তা | Ramadan Advice SMS Bangla 



এসএমএস ১: রমজান মাসের আনন্দ আর সুখের দিনগুলো আপনাদের সবার জন্য আমার দোয়া রইল। সবাইকে রমজানের সময় উপভোগ করতে হবে আর ইবাদত করতে হবে। আল্লাহ আপনাদের সবাইকে সুখ আর শান্তি দিন।


এসএমএস ২: রমজান মাসে সকল মুসলিমদের জন্য আমার সমস্ত প্রার্থনা রইল যে, সকল পাপ মাফ হয়ে যাক আর সবাই সঠিক ইবাদত করে জাক। আল্লাহ সবাইকে সঠিক পথে নির্দেশ করুক।


এসএমএস ৩: রমজানের আগমনের সাথে সবার হৃদয়ে সুখ আর আনন্দ উঠুক। আপনাদের সবার জন্য আমার দোয়া রইল যে, আপনার জীবন সব সময় সুখের হোক আর আল্লাহ সবাইকে সম্মান এবং শান্তি দিন.


এসএমএস ৪: রমজান মাস আপনাদের জন্য অদ্ভুত সুযোগ নিয়ে এসেছে যেন আপনি আল্লাহর নিকট আরও কাছে হোন। আল্লাহ আপনাদের সমস্ত ইবাদত গ্রহণ করুক আর সকল দুঃখ ও অশান্তি দূর করুক।


এসএমএস ৫: রমজান মাস আপনাদের জন্য সমস্ত ক্ষুদ্র দুর্ভাগ্য দূর করার সুযোগ নিয়ে এসেছে। আল্লাহ আপনাকে তাঁর কাছে নিকট হতে সাহায্য করুক আর আপনার জীবনে আনন্দ এবং শান্তি দিন।


এসএমএস ৬: রমজান মাস আপনাকে আল্লাহর নিকট নিজেকে সমর্পণ করার সুযোগ দেবে। সবাই ইবাদত করুন, আল্লাহ সকল ইবাদত গ্রহণ করবেন আর সবার প্রার্থনা কবুল হবে।


এসএমএস ৭: রমজান মাসে আল্লাহ আপনাদের আকর্ষণ করবেন আর আপনাকে তাঁর কাছে আনন্দ এবং শান্তি দিবেন। এই মাসে আল্লাহ আপনাদের পাপ মাফ করবেন আর সকল ইবাদত গ্রহ


এসএমএস ৮: রমজান মাস আপনাদের সমস্ত পাপ মাফ করে দেবে। এই মাসে আল্লাহ আপনাদের আল্লাহর নিকট নিজেকে পুনরুদ্ধার করার সুযোগ দেবেন। তাই ইবাদত করুন আর আল্লাহর কাছে নিজেকে সমর্পণ করুন।


এসএমএস ৯: রমজান মাস হলো আল্লাহর দরবারে আপনাদের জন্য আহবান করার সময়। আল্লাহ আপনাদের সকল ইবাদত গ্রহণ করবেন এবং আপনাদের পরিশ্রম সম্পূর্ণ করে দিবেন। আল্লাহ আপনাকে সমস্ত আশা ও প্রার্থনা পূর্ণ করুক।


এসএমএস ১০: রমজান মাস একটি সুযোগ যেন আপনি আল্লাহর কাছে নিজেকে পরিষ্কার করতে পারেন। এই মাসে আপনি সমস্ত পাপ মাফ করে দিতে পারেন এবং আল্লাহ আপনাকে নিজের আশা পূর্ণ করে দিবেন। তাই ইবাদত করুন এবং আল্লাহকে প্রার্থনা করুন।


এসএমএস ১১: রমজান মাস হলো আল্লাহর দরবারে উঠানের সময়। এই মাসে আপনি নিজের আত্মশুদ্ধি করতে পারেন এবং আল্লাহর নিকট নিজেকে পরিষ্কার করতে পারেন। আল্লাহ আপনাকে সকল কষ্ট থেকে মুক্ত করবেন এবং আপনার প্রার্থনা পূর্ণ করবেন। আর একটি বিশেষ বিষয়, রমজানে জকাত দেওয়া একটি মহান ইবাদত।


এসএমএস ১২: রমজান মাস হলো একটি সুযোগ যেন আপনি আল্লাহ কে নিজের নিজের সমস্ত জ্ঞান এবং দক্ষতা দেখাতে পারেন। এই মাসে আপনি আল্লাহর নিকট নিজের আত্মশুদ্ধি করতে পারেন এবং আল্লাহর সুপ্রসন্নতা লাভ করতে পারেন। তাই এই মাসে সকল প্রয়াস করুন আর আল্লাহ কে প্রার্থনা করুন যাতে আপনি নিজের বন্ধুত্ব ও প্রেম আল্লাহের সাথে মজুত করতে পারে। 

Load comments