Friday, January 19, 2018

বাংলা ভালোবাসার মেসেজ bangla love sms


বাংলা ভালোবাসার মেসেজ bangla love sms

(৭৩৫) 48+2 জন একটি বাস এ বসতে পারে..
5+1 জন একটি গাড়িতে বসতে পারে..
1+1 জন একটি বাইকে বসতে পারে..
কিন্তু কেবল 1জন ই আমার হৃদয়ের আসনে বসতে পারে...
হ্যাপি ভ্যালেন্টাইনস্ ডে...


(৭৩৬) Gf বা Bf থাকা মানেই ভালোবাসা না ...
কিন্তু জীবনে এমন একজন থাকা যার প্রতি আপনার অন্ধ বিশ্বাস আছে..
আপনি যদি তাকে সর্বোচ্চ পরিমান কষ্ট দেন_ তবুও সে আপনার হাত ধরে রাখবে আর বলবে "আমি আছি, আমি ছিলাম আর আমি সব সময় তোমারি থাকবো ...."
এটাই ভালোবাসা এটাই জীবন

(৭৩৭) অংক করতে যেমন সূত্র আর নিভুর্ল হিসাব দরকার, তেমনি ভালবাসতেও দরকার এক মুঠো আবেগ আর অনেকখানি বিশ্বাস। মূলত এই বিশ্বাস জিনিসটাই ভালবাসার খুঁটি মজবুত করে।

(৭৩৮) অনেক ঝগড়া তর্কাতর্কি করে মেয়েটা ছেলেটার মুখের উপর ফোন কেটে দিলো....তার কিছুক্ষণ পর মেয়েটা আবার নেটে কল করল, ছেলেটা রিসিভ করতেই ধমক দিয়ে মেয়েটা বলল-
:এই তুমি ডাটা কানেকশন অন করে বসে আছো কেন?
:এমনি।
:আমি তো জানি তুমি আমার ফোনের জন্য ওয়েট করে ছিলে
:কি করে জানলে???
:কারণ আমি তো জানি তুমি বেহায়া, ফোনের জন্য বসে থাকবে
:তুমিও তো বেহায়া নাইলে কি ফোন করতে?
:উম মোটেই না
:আচ্ছা হয়েছে, চোখ মোছো বলছি...
অতঃপর বাকি সারা রাত ধরে কথা চলতে থাকে তাদের,কখনো মৃদু ঝগড়ায়, অনেকটা ভালোবাসায়... ভালোবাসায় কোন ইগো থাকতে নেই, ভালোবাসায় কেউ একজন /দুজনই বেহায়া হতে হয় তবেই আকঁড়ে ধরে বেঁচে থাকা যায়, পাড়ি দেয়া যায় অনেকটা পথ...
বেঁচে থাকুক বেহায়াদের ভালোবাসাগুলো...

(৭৩৯) অনেক প্রার্থনা করে পেয়েছি তোমায় ,অনেক যত্ন করে রেখেছি তোমায়। তোমাকে ভোলার কথা ভাবতেই পারি না , কারণ ভাগ্যের রেখা থেকে ছিনিয়ে এনেছি তোমায়।


বাংলা ভালোবাসার মেসেজ bangla love sms


(৭৪০) অন্য কারো সুখের কারণ হয়ে আপনি যে সুখের অনুভূতি পান, সেটিকেই সবচেয়ে বড় সুখ বলা হয়।

(৭৪১) অনুরোধে নয় অনুরাগে তোমাকে চাই, অভিলাসে নয় অনুভবে তোমাকে চাই, বাস্তবে না পেলে ও কল্পনাতে তোমাকে চাই... সর্বপরি জানতে চাই তুমি কেমন আছো ????

(৭৪২) অপেহ্মায় আছি অপেহ্মায় থাকবো,, যত দিন বেঁচে থাকি তোমায় মনে রাখবো,, যত কষ্ট হোক,, সব মেনে নিবো,, তবুও চিরদিন তোমাকে ভালোবাসবো.

(৭৪৩) অভিমান রাগ একমাএ তার উপরই করা যায় যাকে সবচেয়ে বেশী ভালবাসি !!!

(৭৪৪) অভিমানী ছেলে......
তুমি এসে আমার জীবনকে দিয়েছ পূর্নতা.....
দিয়েছ ভাল লাগা,দিয়েছ দুচোখে স্বপ্ন।
যখন তুমি সাথে থাকো, মনে হয় পৃথিবীর সমস্ত ভাল লাগা আর সুখ আমার কাছে এসে ধরা দেয়....
আর যখন চলে যাও ঘন্টার পর ঘন্টা চাতকের মত তাকিয়ে থাকি তখন গলা কাটা মুরগী যেমন ছটফট করে,
ঠিক তেমনি তুমার জন্য ছটফট করতে থাকি।
এইত কিছুদিন আগেও আমি একাকীত্বকে উপভোগ করতাম। আর এখন সেই একাকীত্ব কেমন যেন আমার কাছে জিন্দা লাশের মত লাগে...
কেন যেন তখন চোখের জলও আমার কথা শুনে না। ছল ছল করে ঝরতে থাকে।
আমি প্রতিটা চোখের পলকে তুমাকে আমার পাশে চাই,প্রত্যেকটা মুহুর্তে তুমাকে চাই। মন চাইলেই ছুঁয়ে দিতে চাই,,,, মন চাইলেই তুমার কপালে প্রচন্ড ভালবাসার নিশান এঁকে দিতে চাই......

(৭৪৫) আকাশের তারা,বাগানের ফুল.বাড়ির কাছে,প্রেম করা ভূল.

(৭৪৬) আকাশের পরে আকাশ, ছাদের পরে ছাদ, এই শহরে তবু আমাদের ছোট্ট কুড়েঘর। দুয়ার পেরিয়ে দু'পা এগোলেই পথ, এক পা পিছালেই বাহুডোর। আমরা কষ্টগুলো দুজন মিলে খাই, হরতাল করি, বিচ্ছেদ হয়, ভাংচুর চলে, অহংকার, রাগ, ক্ষোভ জ্বালিয়ে পুড়িয়ে, আবার সাজায় ভালবাসার সংসার, ফিসফিস করে চলে রাতের আলাপ। তোমাকে পেলে, এভাবে সুখে-দুঃখে একটা জীবন পার করে দেয়া যায়, একটা জীবন পার করে দেয়া যায় অভাব অনটনে, কখনো বিলাসে, শুধু ভালোবাসা পেলে । তোমাকে পেলে- পারি মনকে মসজিদ বানিয়ে আমৃত্যু সেজদায় থাকতে , পারি শয্যায় কামনার দেবীকে অন্জ্ঞলি দিতে, রাতের আঁধারে মুঠো ভরে বেলী এনে দিতে। পারি আঁধারের ঘ্রাণে মাতাল হয়ে উত্তাল হয়ে উঠতে। সব পারি যদি ভালবাসা পাই, একজীবনে অভিমানী মন আর কিবা বেশি চাই ?

(৭৪৭) আজ আমি তোমায় গতকালের থেকে বেশী ভালবাসি....কিন্তু আগামীকালের চেয়ে কম...

(৭৪৮) আজ এই ভ্যালেন্টাইন্স ডে-তে বেশি কিছু বলে তোমায় বিরক্ত করতে চাই না...শুধু এটুকুই বলতে চাই যে, "আমি তোমায় ভীষণ ভালোবাসি সোনা...তুমিই আমার মিষ্টি রাজকুমারী/ঘোড়ায় চড়া রাজপুত্র.." হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে...

(৭৪৯) আজ সকালে ঘুম ভেঙে আপন মনেই হঠাত হেসে উঠলাম... মনে মনে কারণ খুঁজতে গিয়ে বুঝলাম আমি তোমার কথা ভাবছিলাম.. মিস ইউ...

(৭৫০) আজ হঠাৎ করে বৃষ্টি এল,ভিজে গেল মন; ভিজে গেল স্বপ্নগুলো, ভিজল চোখের কোণ; বৃষ্টি ভেজা স্নিগ্ধ আকাশ,স্মৃতি কাড়ে মন; হোকনা বৃষ্টি অন্তরেতে, হোকনা সারাক্ষণ..

(৭৫১) আজ হতে অনেক দুরে, এই স্মৃতির কথার পরে.. আবছা হয়ে আমায় যদি আবার মনে পড়ে, একবারটি কানটি পেতে শোনো আমার ডাক, বুঝিয়ে বল সময়টাকে ,"একটু থমকে থাক". ছিলাম আমি,আছি আমি,থাকব নাকো পরে.... তাই মনে রেখো তিনটি কথা তোমায়--মনে--পড়ে...

(৭৫২) আজ-ও আমাদের সম্পর্কের এতদিন হয়ে যাওয়ার পরেও যখনি আমি তোমাকে দেখি,আমার হৃত্দ্পন্দন যেন আগের চেয়ে দ্বিগুন হয়ে যায়,আর আমি ভুলে যাই চোখের পাতা ফেলতে!

(৭৫৩) আজও পৃথিবীতে এমন কিছু মানুষ আছে, যারা নিজের সুখের জন্য অন্যকে কাঁদাতে পারে...!!.. আর কিছু মানুষ এমনও আছে যারা নিজে কেঁদে অন্যকে সুখী করার চেষ্টা করে...!!!

(৭৫৪) আজকাল কি যে উল্টোপাল্টা বায়না শিখেছে ও, যখন তখনএসে বলবে, ওর একটা আকাশ চাই । আর আমিও বোকার মতো সব কাজ ফেলে ওর চোখের মাপের আকাশ খুঁজতে থাকি ! শুধুকী তাই ! তাতেও আবার ওর আপত্তি। এটাতে বলে মেঘ ভরতি তো ওটাতে একঘেয়ে আলো। গোধূলি আকাশ দেখলেই ও আবার লজ্জায় মরে যায় । আমার হয়েছে জ্বালা, মেঘ থাকবে না রোদ থাকবে না এমনএকটা আকাশ, আমি কোত্থেকে খুঁজে আনব ? গোলাপ হবে অথচ কাঁটা হবে না ! রঙটাও আবার লাল ? এমন আবার হয় নাকি ! একটা কথা আমি কিছুতেই বুঝতে পারি না, ভালবাসা বুকে এসে বসলেই মানুষ কেন পাখি হতে চায় !!!!!!!! যে জিনিস চোখের সামনে থাকে তাকে আমরা ভুলে যাই যে ভালবাসা সব সময় আমাদের ঘিরে রাখে তার কথা আমাদের মনে থাকে না...... মনে থাকে হঠাৎ আসা ভালবাসার কথা...

(৭৫৫) আজকাল সবজায়গায় আমি তোমাকে দেখতে পাই কেন বল তো? পৃথিবীটা ছোট হয়ে গেছে নাকি তুমি বড় হয়ে গেছো?

(৭৫৬) আজকে তুমি রাগ করছো,
দু:খ পাবো তাতে ।
কালকে যখন মরে যাবো,
রাগ দেখাবে কাকে?
বিধির বিধান এই রকমই,
একদিন তো যাবই মরে ।
বুঝবে সেদিন তুমি,
ভালোবাসতাম শুধু তোমাকে।

(৭৫৭) আবেগের তাড়নায় সবাই চলতে পারে... কিন্তু একজন আসল প্রেমিকই তার জন্যে বোকামি করতে পারে... হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে....

(৭৫৮) আমাদের দেখা হওয়া না হওয়ার উপরে কখনই আমাদের ভালবাসা নির্ভর করবে না...কারণ আমাদের মন একে অপরের প্রেমে গভীরভাবে আবদ্ধ...

(৭৫৯) আমাদের প্রেমের মানুষ দরকার কেন ?..যখন আমাদের চারপাশে থাকা লোকেরা আমাকে ভালবাসে ...আসলে বাতাসও আমাদের চারপাশে থাকে ..কিন্তু অনুভব করতে একটা পাখা লাগে

(৭৬০) আমাদের মধ্যে ঝগড়া যতই থাক না কেন..কোথাও গিয়ে আমাদের অঙ্গীকার আছে হাত না ছাড়ার... তাই যতই ঝগড়া হোক, আমরা কখনো আলাদা হব না.. লাভ ইউ বাবু..

(৭৬১) আমাদের হৃদয় রক্তে পরিপূর্ণ ; কিন্তু যখন এটা ব্যথা পায়, জল কিন্তু চোখ দিয়ে পড়ে....

(৭৬২) আমার অবাক চোখ দেখে আমায় বোকা ভেব না আমি বোকা... আমার তোতলানো তে ভেব না আমি পাগল... আমার নার্ভাসনেস দেখে ভেব না আমি সাইকো.. আসলে যখনি তুমি আমার সামনে আসো,আমি তোমার সৌন্দর্য্যের সামনে কামন্ন যেন বোকা,/পাগল আর সাইকো হয়ে যাই....

(৭৬৩) আমার এই চোখ দুটি সবসময় তোকে দেখতে চায় । আমার ইচ্ছেরা শুধু তোকে ছোঁয়ার আশায় থাকে । আর আমার স্বপ্নেরা শুধু তোর ভালবাসার আশায় থাকে।

বাংলা ভালোবাসার মেসেজ bangla love sms
ভালোবাসা sms

(৭৬৪) আমার কান্না তোমাকে বুঝতে হবে না.. শুধু মনে রেখো আমার কান্না শুধুমাত্র একটা কোনো ঘটনার জন্যে আসে না... অনেক রাগ অভিমান আর কষ্টেরা একসাথে মিললে আমার চোখ দিয়ে তা অশ্রু হয়ে ঝরে পড়ে...

(৭৬৫) আমার কিছু বলার নেই..কিছু লেখার নেই..কিছু শোনার নেই... তবু জানি আমার সব কথা তুমি বুঝে যাবে..আমার নৈঃশব্দের মানেও তুমি খুঁজে নেবে... কারণ আমি তোমাকে যতটা ভালবাসি,তুমিও আমায় ততটাই ভালোবাসো..


lovely sms for lover
(৭৬৬) আমার চাওয়া গুলো ছিলো অনেক ছোট,চাইলেই পারতে দিতে..তোমার ঐ মিষ্টি কথায় ,জীবনটা ও পারতে নিতে!!অনেক বেশী বাসতাম ভালো,সব কথাই করতাম বিশ্বাস ..বিনিময়ে দিলে তুমি এক বুক অবিশ্বাস..!!

(৭৬৭) আমার চাঁদ -তারা নিয়ে কোনো প্রতিশ্রুতি প্রয়োজন নেই ..শুধু এটা কথা দাও যে আমি আর তুমি এই চাঁদ -তারাদের নিচেই সারাটা জীবন কাটাতে পারব ...

(৭৬৮) আমার জীবন যদি গোলাপ হয়, তার সুগন্ধ হলে তুমি.. যার থেকে সেই গোলাপের কাঁটাগুলো সহ্য করার ক্ষমতা পাই আমি... লাভ ইউ..

(৭৬৯) আমার জীবনে কিছু মুহূর্ত আছে , যেগুলো আমি সবসময় মনে করি ..এজন্য নয় যে সেগুলো গুরুত্বপূর্ণ, কারণ ওই মুহূর্ত গুলোতে তুমি ছিলে ..

(৭৭০) আমার জীবনের প্রতিদিনের ঘুম ভাঙা তোমার ভাবনায়.. রাতের ঘুম আসা তোমার চিন্তায়.. সারাদিনের কর্মব্যস্ততায় যখন ক্রমে ক্লান্ত হয়ে ওঠে দেহ, তখনো মনের কোনো এক গভীর কোণে ভেসে ভেসে ওঠে তোমার মুখটা.. আর আমি বুঝতে পারি যে ভীষণ মিস করছি তোমায়..

(৭৭১) আমার ঠোঁটে তোমার নাম গেঁথে নিয়েছি... আমার আধখানা হৃদয়ে তোমার হৃদয় বেঁধে নিয়েছি... সারা পৃথিবী তোমায় শত খুঁজলেও পাবে না, মনের এমন কোনায় তোমায় লুকিয়ে নিয়েছি... হ্যাপি ভ্যালেন্টাইন্স্ ডে..

(৭৭২) আমার পরে তু্ই যাস ওই আকাশের পারে ::: কষ্টটা তোর কম হবে আমি আগে গেলে , তাই ভালো । কিন্তু তুই গেলে আমি কি করে বাঁচব রে ? তোর মিষ্টি হাসি, মিষ্টি গলা, দুষ্টু রাগ ... ছিঁড়ে খাবে আমাকে। পারব না ছেড়ে থাকতে তোকে ।

(৭৭৩) আমার ভালোবাসা চাঁদ নয় যে, ডুবে যাবে। আমার ভালোবাসা সৃর্য নয় যে, মেঘে তলিয়ে যাবে। আমার ভালোবাসা অক্সিজেনের মতো সারা জীবন তোমার মাঝে বেঁচে থাকবে।

(৭৭৪) আমার মনে হলো কেউ যেন তোমার নাম চুপিসাড়ে কানের কাছে বলল , ঘুরে দেখলাম কে আছে ..আমি একাই ছিলাম , বুঝলাম আমার হৃদয়ই তোমার নাম নিয়েছে ..মিস ইউ :)

lovely sms for lover ভালোবাসা sms
(৭৭৫) আমার শব্দের ভান্ডারে এত শব্দ নেই যা দিয়ে আমি তোমায় বোঝাতে পারব যে তুমি আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ...খুব বেশি যা আমি তোমায় বলতে পারি তা হল,"আমার জীবন তোমার চারপাশেই আবর্তিত হয়..."

(৭৭৬) আমার হৃদয় হৃৎপিণ্ডের চাইতেও অনেক গভীরে, রক্ত আর শিরা উপশিরারও অনেক গহীনে যে অস্পৃশ্য অবিনশ্বর রুহ আছে, সেই রুহবিন্দু থেকে তোমাকে ভালোবাসি। তোমার রুপ অবয়ব বা বয়স নয়, তোমার আত্মাটাকে ভালোবাসি। কারন ভালোবাসা নয় রূপ যৌবনের লোভ। ভালোবাসা মানে নিজের অপর সত্ত্বাকে তোমার মাঝে খুজে পাওয়া। যাকে ছাড়া আমি অপূর্ণ।আমার হৃৎপিণ্ডের একটু উপরে, অল্প ডানপাশে, আমি নতুন হৃত্স্পন্দন টের পাই। তোমার জন্য এই হৃত্স্পন্দনের জন্ম। তুমিই আমার সেই হৃদয়ের টুকরো, যা দিয়ে তোমাকে তৈরি করা হয়েছে, আর যাকে খুজে না পাওয়া পর্যন্ত আমি অপূর্ণ। তোমার কাছে কিছু চাওয়ার সাহস নেই আমার। আমি বরং তোমার কাছে নিজেকে দিয়ে দিলাম। আমার স্থাবর অস্থাবর সম্পদ সম্পত্তি দেহের প্রতিটি অঙ্গপ্রত্যঙ্গ সবকিছুর উপর কর্তৃত্ব থাকলো শুধু তোমার।

৭৭৭) আমার হৃদয়ের একটা টুকরো আমি তোমাকে দিয়েছি, তাই তুমি ছাড়া আমি চিরকালই অপূর্ন থেকে যাব.... একটাই অনুরোধ,কখনো ভুল বুঝো না আমায়, আর মনে প্রাণে জেনো যে আমি তোমাকে ভীষণ ভালবাসি...

(৭৭৮) আমি অভিমান করি, তুমি আমার কষ্ট বুঝবে বলে... আমি দূরে থাকি, তুমি আমাকে মিস করবে বলে.. অল্প তে রাগ করি, রাগ ভাঙ্গাবে বলে.. তাই বলে ভুলে যাবে নাকি ?

(৭৭৯) আমি আমার জীবন এর থেকেও তোমাকে বেশি ভালোবাসতে চাই, তুমি কি সেই অধিকার আমাকে দেবে??

(৭৮০) আমি আমার জীবন সাজিয়েছি একটি চাঁদ নিয়ে, আমি আমার সুখ সাজিয়েছি হাজার তারা দিয়ে। আমি নিজেকে রাঙিয়েছি নীল রঙ দিয়ে, আমি নিজের ঘর বেধেঁছি আমার পাখিকে নিয়ে॥

(৭৮১) আমি আমার জীবনকে ভালবাসি, কারণ আমার জীবন আমাকে দিয়েছে তোমায় আমি তোমাকে খুব ভালবাসি কারণ তুমিই আমার জীবন...

(৭৮২) আমি একদিন জিজ্ঞেস করেছিলে যে আমি কিসে খুশি হই?
উত্তরটা হল আমি সবচেয়ে খুশি হই তোমার বুকে মাথা রেখে তোমার হৃত্স্পন্দন শুনতে পেলে..

(৭৮৩) আমি এমন কাউকে আমার জীবনে চাই যে আমার ব্যর্থতাতেও আমার হাত ছেড়ে দেবে না... আমি পরে গেলে মুখ লুকিয়ে হাসবে না, আমি বলতে না পারলেও বুঝে নেবে আমার মনের কথা, আর যাই হয়ে যাক,আমার উপর থেকে বিশ্বাস হারাবে না...

(৭৮৪) আমি চাই তোমার শক্তি হয়ে উঠতে,তোমার দুর্বলতা নয়...আমি চাই তোমার হাসি হয়ে উঠতে,অশ্রু নয়... আমায় চাই সবসময় তোমার সাথে থাকতে,দুরে যেতে নয়.. কারণ আমি তোমাকে ভীষণ ভালবাসি...

(৭৮৫) আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি. কিনতু আমি চাই তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে কিনতু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে...

(৭৮৬) আমি জানি তুমি আসবে, পূর্ণিমার চাঁদ হয়ে আমায় ছুঁয়ে দিতে অথবা ভোরের কুয়াশা হয়ে আমায় সিক্ত করতে.. আমি জানি তুমি আসবে, বিকেলের রংধনু দিয়ে আমায় রঙিন সাজাতে অথবা শীতের চাঁদর হয়ে আমায় উষ্ণতা দিতে.. আমি জানি তুমি আসবে, শরতের কাশফুল হয়ে মনটা আমার দোলাতে অথবা বৃষ্টির টুপটাপ শব্দে আমায় উদাসী করতে...

(৭৮৭) আমি জানি না আমি তোমাকে কতটুকু ভালবাসি...কিন্তু এ'টুকু জানি,আমি আমার চেয়ে তোমাকে বেশী ভালবাসি...

(৭৮৮) আমি যদি মোম হই তবে তুমি আমার বুকের ভেতরে জ্বলতে থাকা সলতে...তোমার উষ্ণতায় আমি গলে যাব তবু শেষ বিন্দু অবধি তোমার সাথেই থাকব..

(৭৮৯) আমি তাকেই চাই, যে আমার অগোছালো জীবনটাকে গুছিয়ে দেবে। সাজিয়ে নেবে তাঁর মতো করে।
আমি তাকেই চাই, যে আমার জীবনে আসবে সুখী হওয়ার আশায় নয়, দুঃখ জয় করার অনুপ্রেরণা জোগাতে।
আমি তাকেই চাই,যে আমায় দেখাবে সুন্দর জীবন গড়ার স্বপ্ন, অনুপ্রেরণা দিয়ে পাশে থাকবে স্বপ্নের বাস্তবায়নে।
আমি তাকেই চাই,যে ছেড়ে যাবে না আমায়, জীবনে মোর দুঃখের ঝড় এলে, যে থাকবে পাশে সুখে- দুঃখে।

(৭৯০) আমি তাকেই ভালবাসি......... যে আমাকে অপমান করে আড়ালে কাঁদে ............ আমি তাকেই চাই, যে আমাকে দূরে ঠেলে দিয়েও আমার শুভকামনা করে আমি তাকেই সারাটিহ্মন ভাবি....... যে আমার জন্য কষ্ট পায় .......... আমি তাকেই বেশি ভুল বুঝি....... যে আমার হৃদয় হরণকারী ......... আমি তাকে নিয়ে বেচে থাকতে চাই.......... যে আমার কাছ থেকে অপমান ছাড়া কিছুই পায়নি সে আর কেউ নয়,শুধু তুমি!


বাংলা ভালোবাসার মেসেজ bangla love sms


(৭৯১) আমি তো কখনো বলি নি আমার সোনা-রুপো চাই.. শুধু তোমার মনের একটা ছোট্ট কোনা চাই.. যাকে মন থেকে আমি আপন ভাবতে পারব, জীবনে এমন কেউ-ও তো থাকা চাই!

(৭৯২) আমি তোমাকে অসংখ্যভাবে ভালবেসেছি,অসংখ্যবার ভালবেসেছি, এক জীবনের পর অন্য জীবনেও ভালবেসেছি, বছরের পর বছর,সর্বদা, সবসময়..

(৭৯৩) আমি তোমাকে কখনই গোলাপের সাথে তুলনা করিনা ..কারণ গোলাপও কয়েকদিনে জৌলুস আর সজীবতা হারিয়ে ফেলে ...তুমি আমার কাছে চির অমলিন...

(৭৯৪) আমি তোমাকে খুব ভালোবাসতে চাই, তার বিনিময়ে আমি কিছু চাই না । শুধু চাই তোমার হৃদয়ে একটু জায়গা, যেখানে থেকে আমি সারা জীবন তোমাকে ভালোবেসে যাবো

(৭৯৫) আমি তোমাকে চাই, কল্পনাতে নয়, বাস্তবে। আমি তোমাকে চাই, ছলনাতে নয়, ভালোবাসায়। আমি তোমাকে চাই, আমার মত করে নয়, তোমার মত করে। আমি তোমাকে চাই ,ক্ষণিকের জন্য নয়,চিরদিনের জন্য ।

(৭৯৬) আমি তোমাকে ডাকব না কখনো...বলব না ফিরে এসো..আমি জানি যে তুমি জানো আমার কেউ নেই তোমায় ছাড়া...

(৭৯৭) আমি তোমাকে ভালোবাসি একটা পবিত্র মন শুধু একজনকে ভালোবাসতে পারে। হাজার জনের সাথে প্রেম করাকে ভালোবাসা বলেনা। সেটা শুধু ক্ষনিকের আনন্দ ছাড়া আর কিছু দিতে পারেনা। পুরো পৃথিবীকে আলোকিত, করার জন্য যেমন, একটা সূর্য যথেষ্ট , ঠিক তেমনি পুরো জীবনকে সাজাতে মনের মত একজন মানুষই যথেষ্ট...

(৭৯৮) আমি তোমাকে ভালবাসি.. এটা সত্যি... আমি শব্দ নিয়ে খেলতে ভালবাসি, কিন্তু নিজের হৃদয় নিয়ে নয়, তাই আমি যখন বলিযে আমি তোমাকে ভালবাসি, আমি সেটা নিজের মন থেকেই বলি....

(৭৯৯) আমি তোমাকে হারাবো জেনেও চেয়েছি, আমি তোমাকে না পেয়েও পেয়েছি। তোমার বেদনায় আমি অঝোরে কেঁদেছি, কারণ আমি তোমাকে পাবোনা জেনেও ভালবেসেছি ।

(৮০০) আমি তোমায় ঠিক ততোটাই ভালোবাসতে চাই, যতোটা ভালোবাসলে আমার স্বপ্ন গুলো তোমার হয়ে যাবে। তোমার চোখে অশ্রু হয়ে ঝড়বে আমার ক্রন্দন। ঠিক ততোটাই তোমার কাছে আসতে চাই, যতটা কাছে আসলে তোমার চোখে আমার ছবি দেখতে পাব। শুনতে পাবো তোমার হৃদয়ের উন্মুক্ত স্পন্দন....।

(৮০১) আমি তোমার কাছে থাকব চিরজীবন হোক দুঃখ হাজার মন পুড়ে যাক লক্ষ্য সূর্যের দহন তাপে, তুমি বৃষ্টি হয়ে থাকবে আমার মনে.. Love U..

(৮০২) আমি তোমার সাথে সারাদিন কাটালেও তুমি চলে যাওয়ার সাথে সাথে তোমায় মিস করা শুরু করে দি..

(৮০৩) আমি তোমার সৌন্দর্য্যের জন্যে তোমাকে ভালবাসি নি... ভালোবেসেছি তোমার মনের ভালোদিকগুলোর জন্যে... ভালোবেসেছি তোমার সাথে আমার অসাধারণ বন্ধুত্বের কারণে... তুমি আমার প্রেমিকা পরে,আগে আমার বেস্ট ফ্রেন্ড...

(৮০৪) আমি তোমায় আমার হৃদয়ের সবটুকু দিয়ে ভালোবাসতে চাই। কতটা জানতে চাও ?? যতটা ভালোবাসলে আমার সব স্বপ্নগুলো তোমার হয়ে যাবে, আমার সব অনুভূতিগুলো মূহুর্তে তোমার মনকে জানিয়ে দেবে, আমার প্রতিটি অশ্রুকণা তোমার চোখে ঝরে পড়বে। আবার আমি তোমার ঠিক ততটাই কাছে আসতে চাই। যতটা কাছে আসলে, আমার চোখে তোমার ছবি দেখতে পাবে, বুঝতে পারবে এ দু’টি চোখের ভাষা, আর ততটাই আমার হৃদয়কে তোমার হৃদয়ে মিশিয়ে দিতে চাই, যতটা মেশালে, শুনতে পাবে তোমার জন্য আমার হৃদয়ের উন্মত্ত স্পন্দন। আমি শুধু তোমাকে জানিয়ে দিতে চাই যে, এ হৃদয়ের প্রতিটি অনুভূতিতে শুধু তোমার অস্তিত্ব মিশে আছে।

(৮০৫) আমি তোমায় এমন আশ্বাস তো দিতে পারব না যে তোমার জীবনে কখনও কোনো সমস্যা আসবে না...কিন্তু কথা দিচ্ছি সব সমস্যায় তুমি আমায় পাবে তোমার পাশে...

(৮০৬) আমি দুষ্টু কিন্তু খারাপ নই.... আমি আমার মতন,তোমার মতন নই... মনে রেখো আমার ভালবাসা তোমার ভালবাসার চেয়ে কম নয়... তাই চেষ্টাও কোরো না ছেড়ে যাওয়ার, কারণ আমাকে ভোলা অত সহজ নয়!!

(৮০৭) আমি ধীরে ধীরে তোর প্রতি নেশাগ্রস্ত হয়ে পড়েছি...যেমনভাবে একজন "স্মোকার" সিগারেটের প্রতি হয়... তার কারণ শুধু এটা নয় যে আমি তোকে ভালবাসি, তার কারণ এটা যে তোর হাসিটা আমার খুশির পরিমাণকে যেন অনেকটা বাড়িয়ে দেয়.....

(৮০৮) আমি নিরব আছি, তার মানে এই নই যে আমি তোমাকে ভুলে গেছি, আমি তোমাকে সেইদিন ভুলে যাবো, যেইদিন পৃথিবী থেকে বিদায় নেবো, তুমি বলেছ তোমার সাথে যেন কোনোদিন যোগাযোগ না করি সেই কারনে আমি নিরব আছি, তবে তোমাকে ভালোবেসেছি ভালোবাসবো ভালোবাসি......

(৮০৯) আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে|

Load comments