Sunday, March 5, 2023

রমজান মোবারক শুভেচ্ছা এসএমএস, বার্তা, মেসেজ | Ramadan Mubarak sms Bangla


রমজান মোবারক শুভেচ্ছা এসএমএস, বার্তা, মেসেজ | Ramadan Mubarak sms Bangla 

শুভ রমজান মাসে আপনাকে স্বাগতম। রমজান মাস ইসলামিক ক্যালেন্ডারের একটি পবিত্র মাস এবং মুসলিমদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আশা করি এই মাসটি আপনার জীবনে সমৃদ্ধ হোক এবং আপনি এই মাসে বেশি ইবাদত ও দুয়া করে সম্মানিত হন। রমজানে আপনার এসএমএস এর মাধ্যমে যেকোনো স্বাক্ষর মন্তব্য এবং শুভেচ্ছা প্রেরণ করা যেতে পারে।


রমজানের সেহরি ও ইফতার এর সময়সূচি 


"রমজান মোবারক! আল্লাহ আপনার সমস্ত ইচ্ছাগুলি পূর্ণ করুক এবং আপনাকে সমস্ত খুশি ও সমৃদ্ধি দিন।"


"রমজান মুবারক! আশা করি এই পবিত্র মাসে আপনি আল্লাহ তাআলার অদম্য করুণাময় দয়ার প্রাপ্তি করবেন এবং আপনার বেশি ইবাদত ও দুআ সম্পর্কে আরও জ্ঞান লাভ করবেন।"


"রমজান মুবারক! আশা করি এই মাসে আপনার সমস্ত দোআ পূর্ণ হোক এবং আপনি আল্লাহ তাআলার কাছে নির্ভয়ে প্রার্থনা করতে পারেন।"


"রমজান মুবারক! আপনার জীবনের সমস্ত কঠিন সময়কে সহনশীলতা এবং সম্মতি দিতে সাহায্য করুক। আশা করি আপনি এই পবিত্র মাসে আল্লাহ তাআলার নিকট আরও নিকট হতে পারবেন।"


"রমজান মুবারক! আশা করি আপনি এই মাসে আল্লাহ তাআলার কাছে নিজেকে নির্মল করবেন এবং নতুন শুরু করার উদ্বেগ পেতে পারবেন।"


"রমজান মুবারক! আশা করি আপনি এই পবিত্র মাসে আল্লাহ তাআলার দরবারে নিজেকে প্রদর্শন করবেন এবং সমস্ত ইবাদত





"রমজান মুবারক! এই মাসে আপনি আল্লাহ তাআলার কাছে প্রচুর দোআ করুন এবং আপনার জীবনের সকল ক্ষেত্রে বরকত ও সাফল্য কামনা করছি।"


"রমজান মুবারক! আশা করি আপনি এই মাসে আল্লাহ তাআলার পথে সকল ক্ষেত্রে সেবা করবেন এবং আল্লাহ তাআলার দরবারে আরও নিকট হতে পারবেন।"


"রমজান মুবারক! আশা করি আপনি এই পবিত্র মাসে আল্লাহ তাআলার কাছে নিজেকে নির্মল করবেন এবং আল্লাহ তাআলার পথে চলতে সক্ষম হবেন।"


"রমজান মুবারক! আশা করি আপনি এই পবিত্র মাসে আল্লাহ তাআলার কাছে প্রচুর ইবাদত করবেন এবং আপনার সকল কাজ সফলভাবে সম্পন্ন হবে।"


"রমজান মুবারক! আশা করি আপনি এই মাসে সকল দোআ পূর্ণ হোক এবং আপনার জীবনে সকল ক্ষেত্রে সাফল্য লাভ করুন।"



"রমজান মুবারক! আশা করি আপনি এই মাসে আল্লাহ তাআলার রহমত এবং মাফ পেতে সক্ষম হবেন এবং আপনার জীবনে সমস্ত খারাপ কাজ থেকে দূরে থাকবেন।"


"রমজান মুবারক! আশা করি আপনি এই মাসে আল্লাহ তাআলার নিরবতা এবং মুক্তি পেতে সক্ষম হবেন এবং সমস্ত মনকে শান্তি এবং সুখ দিতে পারবেন।"


"রমজান মুবারক! আশা করি আপনি এই মাসে সকল কাজে আল্লাহ তাআলার পথে সেবা করবেন এবং আপনার জীবনের প্রত্যেকটি ক্ষেত্রে সফলভাবে সাফল্য লাভ করবেন।"


"রমজান মুবারক! আশা করি আপনি এই মাসে আল্লাহ তাআলার পথে সেবা করে নিজেকে পরিষ্কার রাখবেন এবং আল্লাহ তাআলার রহমত এবং করুণার পাওয়ার আশা করছি। 

Load comments